Home / বগুড়ার খবর / বগুড়ায় গণমাধ্যম কর্মীদের নীতিমালা অবিহিতকরণ সভা

বগুড়ায় গণমাধ্যম কর্মীদের নীতিমালা অবিহিতকরণ সভা

শেরপুর নিউজ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী সংবাদ সংগ্রহে দায়িত্বপ্রাপ্ত সাংবাদিক/গণমাধ্যম কর্মীদের নীতিমালা অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

এতে সভাপতির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলাম। সভাপতির বক্তব্যে তিনি বলেন, সুষ্ঠু অবাধ ও শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন অনুষ্ঠানে গণমাধ্যম গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে থাকে। বৈধ কার্ডধারী সাংবাদিকরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরবচ্ছিন্ন সংবাদ সংগ্রহ করতে জেলা পর্যায়ে ও প্রত্যন্ত অঞ্চলে মোটরসাইকেল ও গাড়ী ব্যবহার করতে পারবেন।

সেজন্য সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মোটরসাইকেল ও গাড়ীর সকল ধরণের কাগজ জমা দিয়ে স্টিকার নিতে হবে। সকলের সহযোগিতায় বগুড়ায় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। এসময় তিনি নির্বাচনে সাংবাদিকের ক্ষেত্রে সরকারিভাবে যেসব নীতিমালা রয়েছে সেগুলো মেনে চলে কাজ করার আহ্বান জানান।

সভায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আল মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নিলুফা ইয়াসমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আফসানা ইয়াসমিন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. মেজবাউল করিম, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসানসহ প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Check Also

বগুড়া লেখক চক্রের ৯৪১তম পাক্ষিক সাহিত্য আসর অনুষ্ঠিত

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া লেখক চক্রের ৯৪১তম পাক্ষিক সাহিত্য আসর অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 4 =

Contact Us