Home / বগুড়ার খবর / ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রুপান্তর করা হবে-মজিবর রহমান মজনু

ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রুপান্তর করা হবে-মজিবর রহমান মজনু

শেরপুর নিউজ ডেস্ক: ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রুপান্তরের পরিকল্পনা নেওয়া হয়েছে বলে মন্তব্য করে বগুড়া-৫ শেরপুর-ধুনট) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনিত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, আওয়ামী লীগ দেশ ও জাতির কল্যাণে কাজ করে থাকে। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা ও দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে। এটি অব্যাহত থাকলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত স্মার্ট সোনার বাংলা হিসেবে গড়ে তোলা হবে।
বুধবার (২৭ডিসেম্বর) বিকেলে শেরপুর উপজেলার মহিপুর খেলার মাঠে আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। গাড়িদহ ইউনিয়ন আওয়ামী লীগ এই জনসভার আয়োজন করেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সহ-সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, এ্যাড. ইলিয়াস উদ্দিন মিন্টু, জেলা মহিলা আ.লীগের নেত্রী শিল্পী বেগম।

গাড়ীদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও তাজুল ইসলাম কিরণের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে উপজেলা আ.লীগ নেতা আবুল কাশেম মন্ডল, আলহাজ¦ সোলায়মান আলী, আনোয়ার হোসেন ঠান্ডু, আব্দুল মান্নান, মোকাব্বর হোসেন, আব্দুস সালাম, জেলা ছাত্রলীগের সভঅপতি সজিব সাহা, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভুট্টো, উপজেলা ছাত্রলীগের নেতা হুমায়ুন কবির ড্যানি প্রমুখ বক্তব্য রাখেন।

Check Also

গাবতলীতে বজ্রপাতে এক কৃষক নিহত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় বজ্রপাতে এক কৃষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে গাবতলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =

Contact Us