সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে এক বাড়ি থেকে ৩ টি গরু চুরি

শেরপুরে এক বাড়ি থেকে ৩ টি গরু চুরি

 

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলার ভান্ডার কাফুড়া গ্রামের শওকত আলী সিদ্দিকীর (৭০) গোয়াল ঘর থেকে ১ জানুয়ারী সোমবার দিবাগত রাতে ৩ টি গরু চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরেরা। এতে প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হওয়ায় নিঃস্ব হয়ে পড়েছে ওই কৃষক।
জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের ভান্ডার কাফুড়া গ্রামের মৃত শুকুর আলীর ছেলে শওকত আলী সিদ্দিকী দীর্ঘদিন ধরে গরু পালন ও কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিল। প্রতিদিনের ন্যায় ১ জানুয়ারী সোমবার সন্ধ্যায় গরুর পরিচর্যা শেষে গোয়াল ঘরে তুলে রেখে বাড়ির মধ্যে যায়। ওইদিন রাতের যেকোন সময় সংঘবদ্ধ চোরেরা তার গোয়াল ঘরের দরজার বালা কেটে ২ টি গাভি ও ১ টি বকনা বাছুর চুরি করে নিয়ে যায়। এতে তার প্রায় আড়াই লাখ টাকা ক্ষতি হয়েছে।
এ ব্যাপারে ভুক্তভোগী শওকত আলী সিদ্দিকী বলেন, আমি গরু পালন ও কৃষি কাজ করে সংসার চালাই। আমার তিনটি গরু চুর হওয়ায় দিশেহারা হয়ে পড়েছি। আমার প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হলো। এই ক্ষতি আমি পুষিয়ে নেব কিভাবে বুঝতে পারছিনা।
এ প্রসঙ্গে ইউপি সদস্য মুন্নাফ হোসেন জানান, এই এলাকায় চুরির প্রবনতা বেড়ে গেছে।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, গরুগুলো উদ্ধারের চেষ্টা চলছে। এছাড়াও চুরি বন্ধে পুলিশের পাশাপাশি এলাকাবাসীকেও সচেতন হতে হবে।

Check Also

শেরপুরে কৃষকের বিদেশী জাতের দুটি গরু চুরি

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলার শালফা গ্রামে মকবুল হোসেন নামের এক কৃষকের দুটি বিদেশী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + twelve =

Contact Us