Home / দেশের খবর / জাতির উদ্দেশে ভাষণ দেবেন শেখ হাসিনা

জাতির উদ্দেশে ভাষণ দেবেন শেখ হাসিনা

শেরপুর নিউজ ডেস্ক: আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) নারায়ণগঞ্জে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সবশেষ নির্বাচনী জনসভায় যোগ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সন্ধায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন তিনি।

দলের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলীয় ইশতেহার নিয়ে আজ সন্ধ্যা ৭টায় শেখ হাসিনা জাতির উদ্দেশে ভাষণ দেবেন।

এদিকে জনসভাকে কেন্দ্র করে দীর্ঘ প্রায় ১৫ বছর পর নারায়ণগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী। দুপুর আড়াইটায় শহরের মাসদাইর এলাকায় শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে উপস্থিত থাকবেন তিনি।

নারায়ণগঞ্জ শহরে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সাজ সাজ রব বিরাজ করছে। চলছে প্রধানমন্ত্রীকে বরণের আয়োজন। সমাবেশস্থলের আশপাশ এলাকা ছেয়ে গেছে ব্যানার-ফেস্টুনে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে শনিবার (৩০ ডিসেম্বর) ফতুল্লায় নম পার্কে প্রস্তুতি সভা করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও নৌকার প্রার্থী শামীম ওসমান। ওইদিন সমাবেশে প্রায় আড়াই লাখ লোকের সমাগম হবে বলে জানিয়েছিলেন তিনি।

এর আগে বুধবার নির্বাচন উপলক্ষ্যে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। গতকাল দেশের ৫ জেলা এবং এক উপজেলায় ভার্চুয়ালি জনসভায় অংশ নেন তিনি।

Check Also

জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা

শেরপুর নিউজ ডেস্ক: জাতিসংঘের ৭৯তম সাধারণ অধিবেশনে যাবেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা নোবেলজয়ী ড. মুহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 13 =

Contact Us