সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ‘‌‌বরিশালের ছেলেদের বিয়ে করব না’ শিরিন শিলা

‘‌‌বরিশালের ছেলেদের বিয়ে করব না’ শিরিন শিলা

শেরপুর নিউজ ডেস্ক:‘চোখ বলেছে ভালোবাসি, মন কি বলে জানি না’ আসলেই কী তিনি জানেন না, তার মন কী বলছে, কয়েক বছর থেকে খুঁজছেন ভালোবাসা, কিন্তু ধরা দিয়েও দিচ্ছে না। অথচ তিনি প্রেমের মালা গেঁথে বসে আছেন, কিন্তু সেই মালা কাকে পরাবেন? ২০২৪ সালে মনের মধ্যে ঘণ্টা বাজবে এমন একজনকেই খুঁজছেন। তাকে নিয়ে স্বপ্ন দেখতে চান, সাজাতে চান জীবন। তবে সেই স্বপ্ন কবে সত্যি হবে সেই অপেক্ষায় শিরিন শিলা। যিনি বছরজুড়েই ছিলেন আলোচিত-সমালোচিত। কখনো চুমুকাণ্ডে, কখনো বা ব্যক্তিজীবনের নানা বিষয়ে।

এবার আবারও আলোচনায় ঢালিউডের এই নায়িকা তবে চুমু কাণ্ডে নয় এবার আলোচনায় বরিশালের ছেলেদের বিয়ে করবেন না বলে।  তারাবেলায় অতিথি হয়ে এসব কথা বলেন শিরিন শিলা।

উপস্থাপিকার প্রশ্নে শিরিন শিলা বলেন, বরিশাল কখনোই বিয়ে করব না তবে উপস্থাপিকা তাকে বলেন, বরিশালে ডাব, আমড়া এবং ভালো মাছ পাওয়াা যায়। নায়িকা বলেন, আমার কেন জানি মাইন্ডের মধ্যে ঢুকে আছে বরিশালের ছেলেদের আমি বিয়ে করব না। কেন আমি জানি না, যদিও আমার আপন বড় বোনের স্বামীর বাড়ি বরিশাল। তবে দুলাভাইকে ভালো লাগে ম্যান টু ম্যান ভ্যারি করে কিন্তু বোন যে এলাকায় বিয়ে করেছে আমি সেখানে বিয়ে করব না।

এই অনুষ্ঠানে তার প্রেমের বিষয়গুলোও উঠে আসে, তিনি বলেন, বড় হওয়ার পর তিনি যে প্রেমগুলো করেছেন তখন বয়ফ্রেন্ড যে গিফটগুলো দিয়েছে সেগুলো এখনো আছে। তার মধ্যে গোল্ডের নেকলেস, ঘড়ি, সুজ, ব্যাগ ড্রেস এগুলো স্মৃতি হিসেবে রেখে দিয়েছেন।

তিনি বলেন, আমাকে যে জিনিসগুলো দিয়েছিল এগুলো আমি কেন ফেলে দিব, একটা মানুষ তো আমাকে ভালোবেসে দিয়েছিল। তার সাথে সম্পর্ক থাকুক বা না থাকুক সে জিনিসগুলোর মূল্যায়ন সবসময় করার চেষ্টা করেন তিনি।

তবে নিজের কোনো গাড়ি কেনার ইচ্ছা রয়েছে সেটিও জানান শিরিন শিলা। তিনি বলেন, বিএমডব্লিও মার্সেডিজ গাড়ি তার টাকা হলেই কিনে ফেলবেন। বর্তমানে যে গাড়িটি ব্যবহার করছেন তার বাজার মূল্য ৪০ লাখ টাকা। গাড়িটি দুই বছর আগে কিনেছেন বলে কিছুটা কম ছিল বলেও জানান এই নায়িকা।

তার প্রথম গাড়ি কেনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, প্রথমে সেকেন্ডহ্যান্ড এলিয়েন গাড়ি কিনেছিলেন, তারপর সেটি বিক্রি করে কিনেছেন নিশান এক্সট্রিল। সেটি দুই থেকে তিন বছর ব্যবহারের পর টাকা জমিয়ে আগের গাড়ি বিক্রি করে তার সঙ্গে কিছু টাকা যুক্ত করে নতুন আরেকটি গাড়ি কিনেছেন।

শিরিন শিলা ২০২৪ সালের ১৯ জানুয়ারি ‘শেষ বাজি’ সিনেমার মাধ্যমে বছর শুরু করতে যাচ্ছেন । আর এই সিনেমায় তার কো-আর্টিস্ট সাইমন সাদিক। নতুন বছর এই সিনেমা দিয়ে বাজিমাত হয়ে যেতে পারে বলে প্রত্যাশা তার।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + twelve =

Contact Us