সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / বিয়ের পিঁড়িতে বসলেন টাইগার ক্রিকেটার ইয়াসির রাব্বি

বিয়ের পিঁড়িতে বসলেন টাইগার ক্রিকেটার ইয়াসির রাব্বি

শেরপুর নিউজ ডেস্ক: আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। ইতোমধ্যে স্কোয়াড গুছিয়ে অনুশীলনে ব্যস্ত সময় পার করছে ফ্রাঞ্চাইজিগুলো। আসন্ন এই প্রতিযোগিতায় সিলেট স্ট্রাইকার্সের হয়ে খেলবেন জাতীয় দলের হার্ডহিটার ব্যাটার ইয়াসির আলী রাব্বি। তবে এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসেছেন ডানহাতি ব্যাটার।

বুধবার (১০ জানুয়ারি) নিজের শহর চট্টগ্রাম নগরীর হল-টুয়েন্টিফোরে স্থানীয় রিভা আনজুমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইয়াসির রাব্বি। আসন্ন বিপিএলের আগেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ২৭ বছর বয়সী ক্রিকেটার।

বিয়ের কনে রিভা আনজুম চট্টগ্রামের একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে এক্সিকিউটিভ পদে কর্মরত আছেন। তবে বিয়ে করলেও ব্যক্তিজীবনে আটকে থাকতে পারছেন না ইয়াসির রাব্বি। কারণ আগামী সপ্তাহে শুরু হচ্ছে দেশের সবচেয়ে বড় টি-টোয়েন্টি প্রতিযোগিতা। অনুশীলনের জন্য দ্রুতই যোগ দিতে হবে সিলেট স্ট্রাইকার্স শিবিরে।

বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত তিন ফরম্যাটে ২৬টি ম্যাচ খেলেছেন ইয়াসির রাব্বি। ৬ টেস্ট, ৯ ওয়ানডে এবং ১১ টি-টোয়েন্টিতে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেন ডানহাতি ব্যাটার। জাতীয় দলের জার্সিতে নিজেকে খুব একটা মেলে ধরতে পারেননি নিজেকে। এখন পর্যন্ত তিন সংস্করণে ৪৩৫ রান সংগ্রহ করেছেন চট্টগ্রামের এই ক্রিকেটার। নতুন প্রতিযোগিতার আগে বিবাহ হয়তো জাতীয় দলে ফিরে আসতে অনুপ্রেরণা জোগাবে ইয়াসিরকে।

Check Also

ঢাকায় নেমেই সংবর্ধনা পেলেন হাথুরু-শান্তরা

  পাকিস্তানের বিপক্ষে ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ জিতে দেশে ফিরেছেন নাজমুল হোসেন শান্তরা। বুধবার রাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 14 =

Contact Us