Home / বগুড়ার খবর / ধুনটে গোডাউন থেকে চাল চুরি

ধুনটে গোডাউন থেকে চাল চুরি

শেরপুর নিউজ ডেস্ক:বগুড়ার ধুনটে একটি গোডাউন থেকে চাল চুরির ঘটনা ঘটেছে। বুধবার রাতে ধুনট থানা ভবনের পাশে দুই ভাই চাল কলের গোডাউনে এ চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনাটি সিসি ক্যামেরার ভিডিওতে ধরা পড়েছে। ১৫ দিনের ব্যবধানে ধুনট থানার পাশের দুটি গোডাউনসহ তিনটি গোডাউনে পরপর চুরি ও লুটপাটের ঘটনা ঘটলেও এখনও এই চক্রকে গ্রেফতার বা মালামাল উদ্ধার করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

জানা যায়, ধুনট থানা ভবনের পাশে অবস্থিত দুই ভাই চাল কলের মালিক শেরে আলী মইনুল প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার রাতে তার গোডাউন ঘর তালা দিয়ে বাড়িতে চলে যান। পরদিন গত বুধবার সকালে তিনি এবং তার কর্মচারীরা গোডাউনে গিয়ে দেখতে পায় তালা ভেঙ্গে ১৮৪ বস্তা চাল চুরি করে নিয়ে গেছে। তন্মধ্যে ২৫ কেজি ওজনের ১৬৪ বস্তা এবং ৫০ কেজি ওজনের ২০ বস্তা চাল ছিল।
চালকলের মালিক মইনুল জানান, সিসি ক্যামেরার ভিডিওতে চুরি করার দৃশ্য ধরা পড়েছে। আইনশৃঙ্খলা বাহিনী ইচ্ছে করলেই এই চক্রকে ধরতে পারবেন। চুরির ঘটনার সংবাদ পেয়ে ধুনট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ধুনট উপজেলা চাল কল মলিক সমিতির সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম জানান, পরপর তিনটি গোডাউনে চুরির ঘটনায় ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়েছেন। দ্রুত অপরাধীদের চিহ্নিত করে তাদেরকে গ্রেফতারের দাবি জানাই।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, এসব চুরির ঘটনাগুলো বিভিন্নভাবে তদন্ত করা হচ্ছে। আসামিদের চিহিৃত করে তাদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

Check Also

গাবতলীতে বজ্রপাতে এক কৃষক নিহত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় বজ্রপাতে এক কৃষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে গাবতলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + fifteen =

Contact Us