Home / বিনোদন / শেখ হাসিনার চরিত্রে অপু বিশ্বাস,পারিশ্রমিক নেবেন ১০০ টাকা

শেখ হাসিনার চরিত্রে অপু বিশ্বাস,পারিশ্রমিক নেবেন ১০০ টাকা

শেরপুর নিউজ ডেস্ক: শেখ হাসিনার চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। অপুর চরিত্রের নাম ‘হাসু’। এর জন্য তিনি নাকি ১০০ টাকা পারিশ্রমিক নেবেন। ছবিটি নির্মাণ করছেন পরিচালক সালমান হায়দার। তবে ‘শেখ রাসেলের আর্তনাদ’ ও ‘আমি মায়ের কাছে যাব’ দুটি নামরণ হয়েছে। এরমধ্যে একটি নাম চূরান্ত করা হবে বলে জানান সালমান। চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য রাসেলের গল্প উঠে আসবে।

এ সিনেমা প্রসঙ্গে সালমান হায়দার গণমাধ্যমকে জানান, ‘২০১৯ সাল থেকে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা ছিলো। এতে শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করব। তবে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সকল চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয়গুণকে প্রাধান্য দিয়েছি। ২২ আগস্ট থেকে শুটিং শুরু হবে। আপাতত প্রস্তুতি চলছে।’

অপু বিশ্বাসের ১০০ টাকা পরিশ্রমিক নেয়ার বিষয়ে তিনি বলেন, এই চরিত্রে অভিনয়ের জন্য অপু কোনো পারিশ্রমিক নিতে চান নি। নামে মাত্র ১০০ টাকা দিয়ে তাকে সিনেমায় যুক্ত করেছি।’

অপু বিশ্বাস বলেন, ‘সিনেমাটির গল্প শুনে এক বাক্যে রাজি হয়ে যাই। ঐতিহাসিক এই সিনেমার অংশ হতে পেরে ভালো লাগছে। আশা করছি কাজটি দারুণ হবে। শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি।

এই ছবিতে আরও অভিনয় করছেন অরুণা বিশ্বাস, জিয়াউল রোশান, আমান রেজা। এছাড়া শেখ রাসেলের চরিত্রে অভিনয়ের জন্য শিশুশিল্পী খোঁজা হচ্ছে বলেও জানান নির্মাতা।

 

Check Also

পারিবারিক হিংসার বিরুদ্ধে প্রতিবাদী পাওলি

  শেরপুর নিউজ ডেস্ক:   অনেকদিন পর পর্দায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামকে। ওটিটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 − 1 =

Contact Us