সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শিবগঞ্জে শিশু হালিমাকে গলা টিপে হত্যা 

শিবগঞ্জে শিশু হালিমাকে গলা টিপে হত্যা 

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শিবগঞ্জের শিশু হালিমা খাতুন(৭) কে যৌন নির্যাতনের সময় গলা টিপে হত্যা করে কিশোর চাচাতো ভাই(১৪)। পরে, ঐ কিশোর মরদেহটি বস্তাবন্দি করে ঘরে রাখে। এরপর গ্রামবাসীর সাথে এক হয়ে তিনদিন যাবৎ হালিমাকে খোঁজার অভিনয় করে সে। মঙ্গলবার আদালতে জবানবন্দি দেয়ার সময় হত্যার কথা স্বীকার করে পুলিশের হাতে গ্রেপ্তার ঐ কিশোর।

এর আগে গত শুক্রবার জুমআর নামাজের সময় বাড়ি থেকে নিখোঁজ হয় হালিমা। পরে, নিখোঁজের তিনদিন পর সোমবার বিকেলে শিশু হালিমা খাতুনের চাচার বাড়ি থেকে বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে পুলিশ।

হালিমা খাতুন উপজেলার মোকামতলা ইউনিয়নের লস্করপুর মধ্য পাড়া গ্রামের হাবলু মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি কেজি স্কুলে প্লে শ্রেণির ছাত্রী ছিলো।

এ ঘটনায় জড়িত সন্দেহে ঐ দিনই শিশু হালিমার চাচা, চাচি ও চাচাতো ভাইকে আটক করে পুলিশ। ঐ দিন রাতে আটক তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন হালিমার বাবা হাবলু মিয়া।

মঙ্গলবার রাত ৯ টার দিকে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আশিক ইকবাল জানান, হত্যাকান্ডের শিকার হালিমা খাতুনের আপন চাচাতো ভাই,চাচা ও চাচিকে আটক করা হয়েছে। আটক চাচাতো ভাই (১৪) আজ মঙ্গলবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

জবানবন্দিতে সে বলেছে, যৌন নির্যাতনের সময় তাঁর হাতে কামড় দেয় হালিমা। এতে রেগে গিয়ে হালিমার গলা টিপে ধরে সে। এসময় শ্বাসরোধে মারা যায় হালিমা। পরে, উপায়ন্তর না পেয়ে হালিমার লাশ বস্তাবন্দি করে ঘরে রাখে ঐ কিশোর।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, শুক্রবার জুমআর নামাজের সময় বাড়ি থেকে নিখোঁজ হওয়া হালিমার সন্ধানে কয়েকদফা তল্লাশী অভিযান চালায় পুলিশ। পরে, তাঁর চাচার বাড়ি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে ময়নাতদন্ত শেষে মঙ্গলবার সন্ধ্যায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে হালিমার। এই হত্যাকান্ডে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Check Also

সুস্থ দেহ সুন্দর মন খেলাধূলা বিনোদন সবার প্রয়োজন : জেলা প্রশাসক বগুড়া

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় জেলা পর্যায়ে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫১তম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 7 =

Contact Us