সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ নারীর মৃত্যু

ধুনটে শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ নারীর মৃত্যু

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় তীব্র শীতে উষ্ণতা পেতে মাটির তৈরি চুলায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে অমেলা খাতুন (৫৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত অমেলা খাতুন উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের জোড়খালী গ্রামের আঙ্গুর বাদশার স্ত্রী।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, কয়েক দিনের কনকনে শীত থেকে রেহাই পেতে গত ২৪ জানুয়ারি সকাল ৮টার দিকে অমেলা খাতুন নিজ বাড়িতে মাটির চুলায় আগুন পোহাতে গিয়ে অসাবধানতাবসত তার পরনের শাড়ির আঁচলে আগুন ধরে পুরো শরীরে আগুন ছড়িয়ে পড়ে। স্বজনরা আগুন নেভানোর চেষ্টা করলেও তার শরীরের প্রায় ৬৫ শতাংশ দগ্ধ হয়।

এ অবস্থায় তাকে চিকিৎসার জন্য প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতক বুধবার মধ্যরাতে অমেলা খাতুন মারা গেছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে অমেলা খাতুনের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
শেরপুর নিউজ ডেস্ক:

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + thirteen =

Contact Us