Home / বগুড়ার খবর / কাহালু / কাহালুতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল তিন যুবকের

কাহালুতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল তিন যুবকের

শেরপু নিউজ ডেস্ক: বগুড়ার কাহালু উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত হয়েছেন। শনিবার ৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের দরগাহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া কাহালু উপজেলার দোগাছি ছয়ঘরিয়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (২২), নুনু প্রামানিকের ছেলে রাকিব প্রামানিক (১৭) এবং একই গ্রামের মিজান (১৮)। তারা তিনজনই পেশায় কাঠমিস্ত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই তিন যুবক মোটরসাইকেলে বাড়ি থেকে কাহালু উপজেলার কাজীপাড়ায় যাচ্ছিলেন। রাত ৮টার দিকে দরগাহাট পার হয়ে বগুড়া ভান্ডারের সামনে পৌঁছলে নওগাঁগামী একটি ট্রাক পিছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দুইজন মারা যায়।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত অবস্থায় মিজানকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করলে রাত ৯টার দিকে তিনিও মারা যান।

বিষয়টি নিশ্চিত করে কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, তিনজনের মরদেহ ও তাদের মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। ট্রাকটি দ্রুত পালিয়ে যাওয়ায় সনাক্ত করা যায়নি।

Check Also

অবৈধভাবে ৫ লাখ ডিম মজুত, ২০ হাজার টাকা জরিমানা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার কাহালু‌তে অ‌বৈধভা‌বে প্রায় ৫ লাখ ডিম মজু‌তের দা‌য়ে আফ‌রিন কোল্ড স্টো‌রেজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − thirteen =

Contact Us