Home / বগুড়ার খবর / শেরপুরে এসি ল্যান্ডের অভিযান, তিন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা

শেরপুরে এসি ল্যান্ডের অভিযান, তিন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যৌথ অভিযান চালিয়ে মেয়াদউত্তীণ প্রসাধনী বিক্রির দায়ে তিনটি দোকানের মালিককে জরিমানা করেছে। সোমবার (৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে শেরপুর শহরের শেরশাহ মার্কেটে এ অভিযান পরিচালনা করেন শেরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম রেজাউল করিম। এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে শেরপুর উপজেলার মার্কেট গুলোতে মোড়কবিহীন, নিষিদ্ধ ও মেয়াদউত্তীর্ণ প্রসাধনী বিক্রি করে আসছে। উপজেলা প্রশাসন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযান পরিচালনাকালে মোড়কবিহীন, নিষিদ্ধ ও মেয়াদউত্তীর্ণ প্রসাধনী বিক্রি করার অপরাধে সরকার কসমেটিক্সকে ২৫ হাজার টাকা, ইত্যাদি কসমেটিক্সকে ২৫ হাজার, মা কসমেটিক্সকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
শেরশাহ মার্কেটের সভাপতি আবুল কালাম আজাদ জানান, মোড়কবিহীন, নিষিদ্ধ ও মেয়াদউত্তীর্ণ প্রসাধনী বিক্রি করা থেকে বিরত থাকার জন্য প্রত্যেক দোকানদারকে সতর্ক করা হয়েছে। শেরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম রেজাউল করিম জানান, দোকানদারগণ অংগীকার করেছে ১০ দিনের মধ্যে তারা সকল মোড়কবিহীন, নিষিদ্ধ ও মেয়াদউত্তীর্ণ সকল সামগ্রী সরিয়ে ফেলবেন। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

Check Also

কাহালুতে প্রতিপক্ষের মারপিটে আহত এক বৃদ্ধের মৃত্যু

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় প্রতিপক্ষের মারপিটে আহত এক বৃদ্ধ মারা গেছেন। শনিবার সকালে কাহালু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − seventeen =

Contact Us