সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় ৩শ’ মানুষের ইফতার বিতরণ করল পৌর ছাত্রলীগ

বগুড়ায় ৩শ’ মানুষের ইফতার বিতরণ করল পৌর ছাত্রলীগ

শেরপুর ডেস্ক: বগুড়া পৌর ছাত্রলীগের আয়োজনে শুক্রবার বিকেলে শহরের সাতমাথায় মুজিব মঞ্চের সামনে ৩ শতাধিক অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও প্রধানবক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়।

ইফতার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সজীব সাহা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা নিজের জন্য চিন্তা না করে অসহায় মানুষের মুখে খাবার তুলে দেয়। এদেশের ঝড়, বৃষ্টি,খরা, বন্যা সহ সকল প্রাকৃতিক দুর্যোগ মানুষের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। কারণ ছাত্রলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ছায়াতলে থাকে। মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নিজেরা ইফতার মাহফিল না করে সমাজের পিছিয়ে পড়া অসহায় দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার নিয়ে হাজির হয়েছে। তাই আমাদের সকলকে মনে রাখতে ছাত্রলীগের নেতাকর্মীরা মেধাবী নেতৃত্বে পরিচালিত হয়। তারা সর্বদা জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে পরিচিত।

ইফতার বিতরণ অনুষ্ঠানে পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম মনিরুজ্জামান সাব্বিরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি সবুজ, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ শেখ, তাশফিকুর রহমান, ওমর মোস্তফা আল মামুন, মাহবুবুর রহমান মারুফ, ওয়ার্ড ছাত্রলীগ নেতা তিতাস, হুরাইরা, মোরসালিন, আশিক, মেহেদী, রুহান, রিয়ন, মেবিন, ইমন সহ আরও অনেকে।

Check Also

বগুড়ার ৯ থানার ওসিকে বদলী

শেরপুর নিউজ ডেস্ক: একযোগে বগুড়ার ৯ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। বৃহস্পতিবার  (১২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =

Contact Us