সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / জন্মদিনে ভক্তদের চমকে দিলেন রাশমিকা

জন্মদিনে ভক্তদের চমকে দিলেন রাশমিকা

শেরপুর ডেস্ক: দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। শুক্রবার (৫ এপ্রিল) তার ২৮তম জন্মদিন উপলক্ষে ভক্তদের জন্য চমক নিয়ে হাজির হলেন তার আসন্ন সিনেমা ‘পুষ্পা ২’র নির্মাতা। প্রকাশ্যে এলো সিনেমায় লুক রাশমিকা মান্দানার। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে ‘পুষ্পা’-এর অ্যাকাউন্ট থেকে লুকটি প্রকাশ করা হয়।

এক্স হ্যান্ডেলে পোস্টারটি শেয়ার করে নির্মাতারা লিখেন, ‘আমাদের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানার জন্মদিন আজ। শুভ জন্মদিন শ্রীভল্লি।’ ছবিতে রাশমিকাকে দেখা গেছে সবুজ রঙের সিল্কের শাড়ির সঙ্গে একাধিক নেকলেস পরিহিত অবস্থায়।

এ দিকে সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের জন্মদিন উপলক্ষ্যে আগামী ৮ এপ্রিল প্রকাশ্যে আসবে বহুল প্রতিক্ষীত ‘পুষ্পা ২’ এর টিজার। এবার তার আগেই প্রকাশ্যে এলো রাশমিকা মান্দানার লুক।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়িকভাবে সফল হয়েছিল। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছিল ৩৫০ কোটি রুপি। ‘পুষ্পা ২’ সিনেমাতেও জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা মান্দানা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরও বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

Check Also

এক বছর ধর্ষণের শিকার, যে বর্ণনা দিলেন অভিনেত্রী

শেরপুর নিউজ ডেস্ক: টলিউড থেকে শুরু করে মালয়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক যৌন হেনস্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =

Contact Us