Home / বিনোদন / আনন্দ মেলায় প্রথমবার রুনা লায়লা

আনন্দ মেলায় প্রথমবার রুনা লায়লা

শেরপুর ডেস্ক: দেশের সংগীত অঙ্গনের জীবন্ত কিংবদন্তি সংগীতশিল্পী ও সুরকার রুনা লায়লা। সংগীতের দীর্ঘ ক্যারিয়ারে তিনি দেশ বিদেশের বিভিন্ন অনুষ্ঠানে ও ভাষায় গান গেয়েছেন। তার গাওয়া গানগুলো হয়েছে কালজয়ী। তবে প্রথমবারে মতো এবার তিনি বাংলাদেশ টেলিভিশনের ঈদের বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দ মেলায় গান গাইবেন।

পুরোনো নয়, রুনা একেবারেই নতুন গান গাইবেন। গানটি লিখেছেন বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক আনজীর লিটন। এ সুর করেছেন আশরাফ বাবু।

আনন্দ মেলায় গান গাওয়া প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘এবারই প্রথম আমি জনপ্রিয় এই অনুষ্ঠানটিতে গান গাইব। তবে এর আগে আমাকে আনন্দ মেলায় গান গাওয়ার জন্য ডাকা হয়নি। ডাকলে হয়তো আমি আরও আগেই গাইতাম। তবে যাইহোক দীর্ঘদিন পর হলেও আনন্দ মেলার জন্য গাইতে পেরে ভালো লাগছে। আনজীর লিটন গানটি খুব যতœ করে লিখেছেন। আমার সঙ্গে এই প্রজন্মের শিল্পীরাও বেশ আন্তরিকতার সঙ্গে গানটি গেয়েছে।’

গানটি বিটিভিতে প্রচার হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। গানে রুনার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কনা, ইমরান মাহমুদুল, ঝিলিক ও সাব্বির। কিংবদন্তির সঙ্গে গাইতে পেরে তারাও বেশ উচ্ছ্বসিত।

Check Also

পারিবারিক হিংসার বিরুদ্ধে প্রতিবাদী পাওলি

  শেরপুর নিউজ ডেস্ক:   অনেকদিন পর পর্দায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামকে। ওটিটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =

Contact Us