Home / আইন কানুন / সন্ত্রাসী কর্মকাণ্ড হলেই সঙ্গে সঙ্গে গ্রেপ্তার: নির্বাচন কমিশনার

সন্ত্রাসী কর্মকাণ্ড হলেই সঙ্গে সঙ্গে গ্রেপ্তার: নির্বাচন কমিশনার

শেরপুর নিউজ ডেস্ক: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব.) বলেছেন, আইন শৃঙ্খলাবাহিনী সহ সকলকে বলেছি কোন প্রকার সন্ত্রাসী কর্মকান্ড হলে তাদেরকে সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা হবে। সে যেই হোক। যদি কোন প্রভাব বিস্তার করার চেস্টা করে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

শুক্রবার (১৭ মে) বিকালে ভোলা জেলা পরিষদ মিলনায়তে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও ভোট গ্রহণের সাথে জড়িত কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা শেষে প্রেস ব্রিফিংয়ে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান এসব কথা বলেন।

প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের অভিযোগ প্রসঙ্গে তিনি আরো বলেন, লিখিত অভিযোগ জমা দিলে প্রত্যেকটা খতিয়ে দেখা হবে। পরিস্কারভাবে রিটার্নিং অফিসার ও সহকারী রিটানিং অফিসার সহ সকলকে বলেছি জিরা টলারেন্স। কোন প্রকার অন্যায়ের প্রশ্রয় দেয়া হবে না। আমাদের কাছে সবাই প্রার্থী। নিশ্চিত থাকেন একটা ভালো নির্বাচন হবে।

আমার অস্থা ও বিশ্বাস সকলে মিলে সুষ্ঠু অবাধ নির্বাচন উপহার দিব যেটা ভবিষ্যত প্রজন্ম ও সাংবাদিকদের জন্য অনুকরনীয় ও অনুসরণীয় হয়ে থাকবে। নির্বাচনে বহিরাহত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ দেন তিনি।

মতবিনিময় সভায় সাত উপজেলার ৭৯ জন প্রার্থী, জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান, জেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলাম সহ প্রশাসনিক কর্মকর্তা, আইনশৃঙ্খলারক্ষা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Check Also

তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে মির্জা ফখরুলের রিভিউ আবেদন

শেরপুর নিউজ ডেস্ক: তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা প্রবর্তন করে আনা সংবিধানের ত্রয়োদশ সংশোধনী বাতিলের রায় পুনর্বিবেচনা চেয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + five =

Contact Us