Home / বগুড়ার খবর / শাহজাহানপুর / শাজাহানপুরে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে জরিমানা

শাজাহানপুরে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে জরিমানা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে এক ভাইস চেয়ারম্যান প্রার্থীকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১৮ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার ডোমনপুকুর বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল নাইম।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, আগামী ২৯ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন বগুড়ার শাজাহানপুরে অনুষ্ঠিত হবে। উপজেলার ডোমনপুকুর বাজারে নুর আলম নামের এক ব্যক্তি অটোরিকশায় ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদ আকন্দের তালা প্রতীকের পক্ষে মাইকিংয়ের মাধ্যমে প্রচারণা চালাচ্ছিলেন। এ সময় অটোরিকশায় নির্বাচনী আচরণবিধী লঙ্ঘন করে তালা প্রতীকের প্রার্থীর পোস্টার লাগানো ছিল। এজন্য ভ্রাম্যমাণ আদালত নুরুল আলমকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ দিনের কারাদণ্ড প্রদান করে। অভিযুক্ত নুরুল ক্ষমা প্রার্থনা করে দণ্ডিত টাকা পরিশোধ করলে অব্যাহতি দেয়া হয়।

শাজাহানপুরের সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল নাইম বলেন, তালা প্রতীকের প্রার্থীর সমর্থক নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে প্রচারণার বাহনে পোস্টার লাগানোয় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও ভবিষ্যতে এমন আচরণবিধি মেনে চলার জন্য তাকে সতর্ক করা হয়েছে।

Check Also

শাজাহানপুর উপজেলা নির্বাচনে মনোনয়ন দাখিল করেছেন যারা

শেরপুর নিউজ ডেস্ক: ৩য় ধাপের বগুড়া শাজাহানপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে চারজনসহ মোট ১৩জন প্রার্থী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 14 =

Contact Us