সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে আরসার শীর্ষ সন্ত্রাসী আব্দুল্লাহকে বিপুল পরিমান অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান-১৪ (এপিবিএন)।

বৃহস্পতিবার (২৩ মে) ভোরে উখিয়ার ২০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ইরানি পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি হলেন- উখিয়ার ৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-৫১ ব্লকের মোদাচ্ছেরের ছেলে আব্দুলাহ (৩২)। তার বিরুদ্ধে উখিয়া-টেকনাফ থানায় ৮ টি হত্যা মামলা রয়েছে।

আটক আসামির দেয়া তথ্য মতে ২টি বিদেশি পিস্তল, ১টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান গান, মাঝারি সাইজের ২টি ওয়ান শুটারগান, রাইফেলের ২০ রাউন্ড গুলি, ২টি পিস্তলের গুলি, ১টি শর্ট গানের কার্তুজ, ২০ রাউন্ড রাইফেলের গুলির খোসা ও ৩ টি পিস্তলের গুলির খোসা উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিং করে বিষয়টি নিশ্চিত করেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহ-অধিনায়ক আরেফিন জুয়েল। তিনি বলেন, বৃহস্পতিবার ভোর রাতে উখিয়া উপজেলার ২০ এক্সটেনশন রোহিঙ্গা ক্যাম্পের একটি শেড থেকে আরসার শীর্ষ সন্ত্রাসী আব্দুল্লাহকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে তার দেহ ও ব্যাগ তল্লাশী করে বিপুল পরিমান দেশ-বিদেশী অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান পুলিশ এই কর্মকর্তা।

Check Also

কেন গলায় ফাঁস দিল ৯ বছরের শিশু মেঘলা!

  শেরপুর নিউজ ডেস্ক : মাদারীপুরের ডাসারে গলায় ফাঁস দিয়ে মেঘলা (৯) নামে এক তৃতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 12 =

Contact Us