Home / বিদেশের খবর / স্মার্টফোন কেড়ে নেওয়ায় বাবা, মা ও বোনকে গুলি

স্মার্টফোন কেড়ে নেওয়ায় বাবা, মা ও বোনকে গুলি

শেরপুর নিউজ ডেস্ক: শিশু-কিশোরদের হাতে হাতে এখন স্মার্টফোন। ভিডিও গেম, মুভি-সিনেমা ও সামাজিক মাধ্যম অ্যাপগুলোতে ডুবে থাকছে বেশিরভাগ কিশোর। স্মার্টফোন ব্যবহার যেন মানসিক রোগের আকার ধারণ করছে। এই বিষয়ে বারবার সতর্ক করছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

এবার সেই নেশার ভয়ংকর রূপ দেখল নেইমারের দেশ ব্রাজিল। ১৬ বছরের কিশোর গুলি করে হত্যা করল নিজের মা, বাবা এবং বোনকে। স্মার্টফোন কেড়ে নেওয়ায় মেজাজ হারিয়ে গোটা পরিবারকে শেষ করে দিল সে।

শুক্রবার মা, বাবা এবং বোনকে হত্যা করলেও তিন রাত লাশের সঙ্গে কাটিয়ে সোমবার পুলিশ ডেকে আত্মসমর্পণ করে সে। খবর দ্য মিররের।

ব্রাজিলের পুলিশ জানিয়েছে, শুক্রবার সাও পাওলো শহরের একটি বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে। ঘটনার দিন সকালে অতিরিক্ত ফোনের ব্যবহার নিয়ে মা-বাবার সঙ্গে কথাকাটাকাটি হয় তার। তখন তার থেকে মোবাইল ফোনটিও কেড়ে নেয় বাবা-মা। কিছুক্ষণ পরে অতর্কিত গুলি করে বাবাকে খুন করে ওই কিশোর।

এরপর বাড়ির দোতলায় গিয়ে সমবয়সী বোনকে হত্যা করে। সেসময় তার মা বাড়িতে ছিলেন না। এক ঘণ্টা পর মা বাড়ি ফিরলে মায়ের উপরেও গুলি চালায় সে।

বাবা, মা এবং বোনকে হত্যা করে ভয়ে তিন দিন মৃতদেহের সঙ্গে কাটায় সে। চতুর্থ দিন সোমবার নিজেই পুলিশকে ফোন করে ঘটনা জানিয়ে আত্মসমর্পণ করে। ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সামান্য স্মার্টফোনের জন্যই মা-বাবাকে খুন না কি মানসিক অসুস্থতায় ভুগছে ওই কিশোর, তা খতিয়ে দেখছে পুলিশ।

Check Also

প্রথম ট্রিলিয়নিয়ার হতে যাচ্ছেন ইলন মাস্ক

শেরপুর নিউজ ডেস্ক: বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি হলেন ইলন মাস্ক। তিনি বিশ্বের শীর্ষ প্রভাবশালী সামাজিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 4 =

Contact Us