সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ার তিন উপজেলায় নির্বাচন বুধবার

বগুড়ার তিন উপজেলায় নির্বাচন বুধবার

শেরপুর নিউজ ডেস্ক: রাত পোহালেই বগুড়ার তিন উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে তিন উপজেলার ৩৩২টি কেন্দ্রে ব্যালটবাক্স সহ নির্বাচনী সরঞ্জাম যাচ্ছে।

মঙ্গলবার (২৮ মে) বেলা ১২ টায় বগুড়া সদর উপজেলা পরিষদ মিলনায়তন থেকে সদর উপজেলার ১৪৬ টি কেন্দ্রে ভোটের সরঞ্জাম বিতরণ করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন, সহকারী রিটার্নিং অফিসার আছিয়া খাতুন, নির্বাচন কর্মকর্তা আনিসুর রহমান উপস্থিত ছিলেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বগুড়ার সদর, শাজাহানপুর ও শিবগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে ৪৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে ২৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া সদর উপজেলায় ১৪৬টি কেন্দ্রে মোট ৪ লাখ ৩৪ হাজার ২২৯জন, শিবগঞ্জে ১১৪ কেন্দ্রে ৩ লাখ ৩০ হাজার ৯৫জন এবং শাজাহানপুরে ৭২ কেন্দ্রে ২ লাখ ৩২ হাজার ৩১৮জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

বগুড়ার অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা ও তৃতীয় ধাপের নির্বাচনে রিটার্নিং অফিসার সৈয়দ আবু ছাইদ জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করতে সব ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে।

Check Also

আ.লীগ নেতাকর্মীদের হাতে হাতে অবৈধ অস্ত্র: রিজভী

শেরপুর নিউজ ডেস্ক: আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে-হাতে অবৈধ অস্ত্র বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 2 =

Contact Us