Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে গৃহবধূকে হত্যার অভিযোগে মামলা, স্বামী ও ননদ গ্রেপ্তার

শেরপুরে গৃহবধূকে হত্যার অভিযোগে মামলা, স্বামী ও ননদ গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে যৌতুকের দাবিতে মমতা খাতুন (৩০) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী ওসমান গনি (৩২) ও ননদ মমতা বেগমকে (২৮) গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) তাঁদের বগুড়ার আদালতে তোলার কথা আছে। এর আগে গতকাল সোমবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সুঘাট ইউনিয়নের চকভেওয়া গ্রাম থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজনের বাড়ি উপজেলার সুঘাট ইউনিয়নের চকভেওয়া গ্রামে।

জানা যায়, যৌতুকের টাকা দাবি করে না পাওয়ায় গত রোববার রাতে মমতা খাতুনের গলায় প্লাস্টিকের দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে হত্যা করা হয়েছে, এমন অভিযোগ তুলে নিহত ব্যক্তির ছোট ভাই আবদুল খালেক শেরপুর থানায় মামলা হয়েছে। মামলায় স্বামী ওসমান গনি ও তার বোন মমতা বেগমকেও আসামি করা হয়েছে।

মামলার বাদী আবদুল খালেক বলেন, আড়াই বছর আগে তাঁর বোন মমতার সঙ্গে ওসমানের বিয়ে হয়েছিল। তাঁদের সংসারে সাত মাস বয়সী এক মেয়ে আছে। সম্প্রতি ওসমান গনি তাঁর শ্বশুরের কাছে যৌতুক হিসেবে একটি মোটরসাইকেল কেনার জন্য টাকার দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানানোয় মমতা খাতুনের ওপর শারীরিক নির্যাতন চলতে থাকে। গত রোববার রাতে গলায় প্লাস্টিকের দড়ি লাগিয়ে ফাঁস দিয়ে হত্যা করেন। পরে শোবার ঘরের ধরনার সঙ্গে মরদেহটি ঝুলিয়ে রেখে পালিয়ে যান তাঁরা। যৌতুকের টাকা না পেয়ে শ্বশুরবাড়ির লোকজন তাঁর বোনকে হত্যা করবে, এমনটি তিনি চিন্তাও করেননি।

এ সকল তথ্য নিশ্চিত করেছেন শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, গ্রেপ্তার এড়াতে ওই দুজন গতকাল রাতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে স্থানীয় বাসিন্দাদের সহায়তায় তাঁদের গ্রেপ্তার করা হয়। এদিকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

শেরপুরে দুই সাবেক এমপিসহ ১৪০ জনের বিরুদ্ধে মামলা দায়ের

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুর বিএনপির কার্যালয়ের সামনে বিস্ফোরণ ঘটানোর অভিযোগে বগুড়া ৫ আসনের সাবেক দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + six =

Contact Us