Home / রাজনীতি / শৈশবের বন্ধুদের সঙ্গে মির্জা ফখরুলের খুবই ভালো ঈদ কাটছে

শৈশবের বন্ধুদের সঙ্গে মির্জা ফখরুলের খুবই ভালো ঈদ কাটছে

 

শেরপুর ডেস্ক: বিগত কয়েক বছরের তুলনায় এবার ভিন্ন ধাঁচের ঈদ পালন করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নিজ এলাকায় শৈশবের বন্ধুদের সঙ্গে এপাড়া-ওপাড়া ঘুরে ঘুরে বেশ আনন্দ নিয়ে ঈদ কাটাচ্ছেন তিনি।

ভোরের কাগজের সঙ্গে আলাপকালে তিনি বলেন, খুবই ভালো ঈদ কাটছে আলহামদুলিল্লাহ।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় ভোরের কাগজের সঙ্গে কথা হয় মির্জা ফখরুলের। ফোনে খানিকক্ষণ রিং বাজতেই ওপাশ থেকে হাস্যোজ্জ্বল কণ্ঠে ঈদ মোবারক জানালেন বিএনপির মহাসচিব। শুভেচ্ছা বিনিময় হলো।

ঈদ কেমন কাটছে আপনার? প্রশ্ন করতেই বেশ উচ্ছ্বসিত হয়ে তিনি বলেন, এবারের ঈদ গত কয়েক বছরের তুলনায় অনেকটা ভিন্ন ধাঁচের কাটলো। সেটা কেমন? উত্তরে মির্জা ফখরুল বলেন, ঈদের একদিন আগেই বাড়িতে চলে এসেছি। শৈশবের যত বন্ধু আছে, বিশেষ করে স্কুলের বন্ধুদের সঙ্গে দেখা করেছি।
তিনি বলেন, ঈদের দিন পশু কোরবানি করে বন্ধুদের নিয়ে এলাকায় ঘুরেছি; দাওয়াত খেয়েছি। মনে হলো যেন সেই ছোট্ট বেলার ঈদের আনন্দ যেন ফিরে এসেছে।

এলাকা নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় হয়েছে জানিয়ে বিএনপির মহাসচিব বলেন, স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় হয়েছে। সবাই মিলে ঈদের জামায়াতে নামাজ পড়েছি। নেতাকর্মী বন্ধু বান্ধব সবাইকে সঙ্গে নিয়েই কোরবানির মাংস বিলি করেছি। এখনো নেতাকর্মীদের সঙ্গেই আছি। খুব ভালো সময় কাটছে। কাল (বুধবার) ঢাকায় ফিরবো।

Check Also

ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ছিল মুক্তিযুদ্ধের অনুপ্রেরণা: আ স ম রব

শেরপুর নিউজ ডেস্ক: ঐতিহাসিক ৭ মার্চের তাৎপর্য ও মহিমাকে কোনো অজুহাতে খর্ব না করার আহ্বান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =

Contact Us