সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে খালুর বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশু আকাশের মৃত্যু

ধুনটে খালুর বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশু আকাশের মৃত্যু

ধুনট ( বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় মায়ের সঙ্গে খালুর বাড়িতে ঈদের দাওয়াত খেতে গিয়ে পানিতে পড়ে ফাতিম রহমান আকাশ (১০) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১৯ জুন) বিকেলের দিকে উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ফাতিম রহমান আকাশ টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মিয়াবাড়ি গ্রামের ফরহাদ হোসেনের ছেলে। সে স্থানীয় একটি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী ছিল।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালের দিকে ফাতিম তার মা মোমেনা খাতুনের সঙ্গে রঘুনাথপুর গ্রামে বাঁধে আশ্রিত খালু আব্দুর রাজ্জাকের বাড়িতে ঈদের দাওয়াত খেতে যায়। বুধবার দুপুরের দিকে খালার বাড়ির কাছে সমবয়সীদের সঙ্গে ফাতিম বাড়ির পাশে খাদের পানিতে গোসল করতে যায়। ফাতিম সাঁতার কাটতে জানত না। এ কারণে অসাবধানবশত পানিতে ডুবে নিখোঁজ হয়। ফাতিমকে অনেক খোঁজাখুঁজির পর বিকেল ৩ টার দিকে খাদের পানি থেকে আকাশের ভাসমান মৃতদেহ উদ্ধার করে স্বাজনরা।
ধুনট থানার ওসি সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ফাতিম রহমান আকাশের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

নন্দীগ্রামে বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ভাটগ্রাম ইউনিয়নে বিয়ের দাবি নিয়ে দুই দিন ধরে অনশনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − one =

Contact Us