সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে দু’ভাইয়ের বিরোধে সংঘর্ষ,৪ জন আহত

ধুনটে দু’ভাইয়ের বিরোধে সংঘর্ষ,৪ জন আহত

 

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় দুই ভাইয়ের জমিজমা ও পারিবারিক বিষয়াদি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষে উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে। আজ শুক্রবার (২১ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা সদরের বেলকুচি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলার বেলকুচি গ্রামের আব্দুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৪৭), এলাহী বক্স প্রামানিকের ছেলে মওলা বক্স (৬৫), হায়দার আলীর ছেলে আব্দুল হালিম (৩৫) ও রোমজান আলীর ছেলে রফিকুল ইসলাম শাহীন (৫৮)। আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে এদের মধ্যে নুরুল ইসলাম ও রফিকুল ইসলাম শাহীনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বেলকুচি গ্রামের রোমজান আলীর ছেলে রফিকুল ইসলাম শাহীনের সাথে তার ছোট ভাই এড. রাজ্জাকুল কবির বিদ্যুতের দীর্ঘদিন ধরে জমিজমা ও পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ রয়েছে। আজ শুক্রবার (২১ জুন) সকাল থেকে রাজ্জাকুল কবির বিদ্যুত বিলবাইসা মৌজার ৯৭ শতক জমিতে ধানের চারা রোপন করে বিকেল ৩টার দিকে বাড়ি ফিরে আসে। এ অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে রফিকুল ইসলাম শাহীন ও তার লোকজন মাঠের ভেতর গিয়ে ওই জমিতে সদ্য লাগানো ধানের চারা তুলে নষ্ট করতে থাকে। সংবাদ পেয়ে বিদ্যুৎ ও তার লোকজন ওই জমিতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় এড. বিদ্যুৎ বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগে তার বড় ভাই রফিকুল ইসলাম শাহীনসহ ৮ জনকে আসামি করা হয়েছে।

Check Also

নন্দীগ্রামে বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ভাটগ্রাম ইউনিয়নে বিয়ের দাবি নিয়ে দুই দিন ধরে অনশনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 2 =

Contact Us