Home / বিনোদন / বিয়ে করলেন সোনাক্ষী

বিয়ে করলেন সোনাক্ষী

শেরপুর নিউজ ডেস্ক: দুই জন দুই ধর্মের, তবু প্রেমের সম্পর্কে বাধা হতে পারেনি তাদের ধর্মীয় পরিচয়। অবশেষে প্রেমিক জাহির ইকবালের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। গত শুক্রবার মেহেদি সন্ধ্যার মধ্য দিয়ে এই বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়, যা শেষ হলো আজ।

রোববার (২৩ জুন) সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করে সোনাক্ষী লেখেন, সাত বছর আগে এই দিনে একে অপরের চোখে ভালোবাসা দেখেছিলাম। আজ সেই ভালবাসা আমাদের পরিচালিত করছে। উভয় পরিবার, সৃষ্টিকর্তার আশীর্বাদে আমরা এখন স্বামী-স্ত্রী।

এরইমধ্যে প্রকাশ্যে এসেছে নবদম্পতির ছবি। দুজনেই তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করেছেন।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শত্রুঘ্ন সিনহার ঘনিষ্ঠ বন্ধু শশী রঞ্জন বলেছেন সোনাক্ষী তার ভালোবাসার মানুষকে বিয়ে করছেন। এটি দুই পরিবারের জন্য খুবই আনন্দের মুহূর্ত।

এর আগে সোনাক্ষীর মেহেদি সন্ধ্যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সোনাক্ষী ও জাহির দীর্ঘসময় ধরে প্রেমের সম্পর্কে ছিলেন। তবে কখনোই মিডিয়ার সামনে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

তারা একসঙ্গে ‘ডাবল এক্সএল’ শিরোনামে একটি সিনেমায় অভিনয় করেছেন। তবে এর আগে থেকেই দুজনের মধ্যে সম্পর্ক ছিল। এবার বিয়ের মাধ্যমে নতুন জীবন শুরু করলেন তারা।

Check Also

পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড ‘জাল’ এখন ঢাকায়

  শেরপুর নিউজ ডেস্ক : দীর্ঘ ১৪ বছর পর আবারও ঢাকায় আসছে পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =

Contact Us