Home / বগুড়ার খবর / দুপচাচিয়া / বগুড়ায় ট্রাকের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত

বগুড়ায় ট্রাকের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার দুপচাঁচিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছেন। বুধবার (২৬ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় বগুড়া-নওগাঁ সড়কের দুপচাঁচিয়া জেকে কলেজ গেটের সামনে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর ইউনিয়নের সোনারপাড়া গ্রামের আকরাম হোসেনের ছেলে সাদেকুল ইসলাম (১৭) ও একই এলাকার নবাব আলীর ছেলে মোকাদ্দেস(১৭)। সাদেকুল উপজেলার মর্তুজাপুর উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি এবং মোকাদ্দেস জিয়ানগর মিয়াপাড়া দাখিল মাদ্রাসা থেকে দাখিল পাস করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার দিন সাদেকুল ও মোকাদ্দেস মোটরসাইকেল নিয়ে বগুড়ার দিক থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে জেকে কলেজ গেটের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে চালক ও আরোহী রাস্তার ওপর পরে যায়। এ সময় মোকাদ্দেস ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন সাদেকুলকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যায়।

দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

দুপচাঁচিয়ায় দাঁড়িয়ে বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চৌমুহনী বাজারে বাসের ধাক্কায় মোফাজ্জল আলী মোফা নামে অটোভ্যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 3 =

Contact Us