Home / বগুড়ার খবর / বগুড়া সদর / আজকের শিক্ষার্থীর সুনাগরিক হয়ে গড়ে উঠুক আগামীতে-এসপি সুদীপ

আজকের শিক্ষার্থীর সুনাগরিক হয়ে গড়ে উঠুক আগামীতে-এসপি সুদীপ

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের সভাপতি পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম এর বিদায় সংবর্ধনা বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে অত্র প্রতিষ্ঠান মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের অভিভাবক সদস্য অধ্যাপক ডাঃ শাজাহান আলী, শহীদুল আলম, সাইরুল ইসলাম, প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক ইয়াসমিন সুলতানা।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার সুদীপ কুমার বলেন, ‘আজ কোন বিষয় নেই, যে তা নিয়ে কথা বলা হবে। বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, রবীন্দ্রনাথ, নজরুলকে আমাদের ধারণ করতে হবে। এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আগামীতে সুনাগরিক হয়ে উঠবে এটাই আমার প্রত্যাশা। দেশের মধ্যে একদিন এই প্রতিষ্ঠান সেরা হয়ে উঠবে। আমি চেষ্ঠা করেছি, এই শিক্ষা প্রতিষ্ঠানের জন্য কাজ করে যেতে। এই প্রতিষ্ঠানের জন্য প্রয়োজনীয় যা যা প্রয়োজন তা করবার চেষ্ঠা করেছি। শিক্ষার মান বৃদ্ধিতে শিক্ষকরা নিরলস শ্রম দিয়ে থাকেন। তারা শিক্ষার্থীদের সঠিক পথে ধাবিত করেন। আমি যেখানেই থাকিনা কেন, একদিন এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সুনাগরিক হয়ে আমার সামনে আসবে, বলবে এই প্রতিষ্ঠানের শিক্ষার্থী। আমি সেই দিনের জন্য অপেক্ষা করব। আগামীতে যিনি আসবেন তিনিও নিশ্চয় এই প্রতিষ্ঠানের প্রতি নজর দিবেন। আমি যখনই সময় পেয়েছি, তখন এসেছি। এই প্রতিষ্ঠানে স্বচ্ছভাবে যোগ্য শিক্ষকদের নিয়োগ দিয়েছি। যারা এই প্রতিষ্ঠানের জন্য নিবেদিত ভাবে কাজ করছেন। আগামী দিনে এই প্রতিষ্ঠানে সকল সহশিক্ষা কার্যক্রমের সফলতা অব্যাহত রাখতে হবে। শিক্ষার্থীদের গড়ে তুলতে সোনার মানুষ করে। গড়ে তুলতে হবে এদেশের সুনাগরিকদের একজন করে। যাদের হৃদয়ে থাকবে দেশপ্রেম। তারাই গড়ে তুলবে আগামীর স্মার্ট বাংলাদেশ। আর আমাদের এই শিক্ষার্থীদের কেউ দাবায়ে রাখতে পারবে না।’

বিদায় সংবর্ধনা আরও বক্তব্য রাখেন স্কুল শাখার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফেরদৌস আলম, প্রাথমিক শাখার সহকারী প্রধান শিক্ষক আব্দুর রহমান, কলেজ শাখা শিক্ষক প্রতিনিধি নাছিমা খাতুন, স্কুল শাখা শিক্ষক প্রতিনিধি ইবনুল তাশরিফ। স্বাগত বক্তব্য রাখেন কলেজ শাখার ইনচার্জ জ্যেষ্ঠ প্রভাষক শহিদুল ইসলাম। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের পক্ষথেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার তুলে দেয়া হয়। সহকারী শিক্ষক আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে বিদায়ী সভাপতির উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন প্রভাষক অপুর্ব কুমার মজুমদার।

Check Also

বগুড়ার ৯ থানার ওসিকে বদলী

শেরপুর নিউজ ডেস্ক: একযোগে বগুড়ার ৯ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। বৃহস্পতিবার  (১২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 9 =

Contact Us