Home / খেলাধুলা / শেষ ম্যাচ খেলছেন না মেসি

শেষ ম্যাচ খেলছেন না মেসি

শেরপুর নিউজ ডেস্ক: চলমান কোপা আমেরিকায় গ্রুপপর্বে আর্জেন্টিনা শেষ ম্যাচ খেলবে পেরুর বিপক্ষে। তবে মায়ামির হার্ড রক স্টেডিয়ামে রবিবার সকালের সেই ম্যাচে খেলছেন না দলটির অধিনায়ক লিওনেল মেসি। সূত্রের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে ক্রীড়া বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন।

চিলির বিপক্ষে সবশেষ ম্যাচে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছেন মেসি। এমনকি প্রথমার্ধে সাইডলাইনে তার চিকিৎসাও করানো হয়। ম্যাচের পর মেসি নিজেই নিশ্চিত করেছেন, ডান পায়ে অস্বস্তি অনুভব করেছেন তিনি। যদিও খেলা চালিয়ে গেছেন।

মেসি বলেছেন, ‘খেলার শুরুতে ডান পায়ে কিছুটা অস্বস্তি বোধ করেছি আমি। এটি (পা) কঠিন হয়ে ছিল। যতটা নমনীয় হওয়ার কথা ততটা ছিল না। কিন্তু আমি ম্যাচ শেষ করতে পেরেছি। দেখি কী হয়।’

স্থানীয় সময় বৃহস্পতিবার বিকেলে ফ্লোরিডায় আর্জেন্টাইন দলের সঙ্গে অনুশীলনে না গিয়ে টিম হোটেলেই থাকেন মেসি।

প্রথম দুই ম্যাচে জিতে এরই মধ্যে কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে ‘এ’ গ্রুপে থাকা আর্জেন্টিনা। তাই গুরুত্বহীন শেষ ম্যাচে একাদশে বেশ কিছু পরিবর্তন আনতে চান আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

তিনি বলেন, ‘আমরা সন্তুষ্ট এবং আমরা এখন কিছুদিন নিজেদের মতো কাটাতে পারব এবং তরুণদের খেলার সুযোগ দিতে পারব। আমার মনে হয় তরুণ খেলোয়াড়দের যারা এখনো সুযোগ পায়নি তাদের জায়গা দেওয়া ভালো হবে।’

চলমান কোপা টুর্নামেন্টে এখনো পর্যন্ত এজেকুয়েল পালাসিও, গুইদো রদ্রিগেজ, ভালেন্তিন কারবোনি ও আলেহান্দ্রো গারনাচোরা খেলার সুযোগ পাননি। সূত্রের বরাত দিয়ে ইএসপিএন জানিয়েছে, গারনাচো পেরুর বিপক্ষে ম্যাচে সুযোগ পেতে যাচ্ছেন।

Check Also

বর্তমান টেস্ট দলকে ‘সবচেয়ে ভারসাম্যপূর্ণ’ বললেন হাথুরু

  শেরপুর নিউজ ডেস্ক: অতিরিক্ত ব্যাটার-বোলার থাকায় বাংলাদেশ এখন বেশ ভারসাম্যপূর্ণ দল। যে কারণে ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =

Contact Us