সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে চোরাই ট্রান্সফরমারসহ বৈদ্যুতিক সরঞ্জাম জব্দ

ধুনটে চোরাই ট্রান্সফরমারসহ বৈদ্যুতিক সরঞ্জাম জব্দ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে জাহাঙ্গীর আলম (২৬) নামে এক কৃষকের বাড়ি থেকে পল্লী বিদ্যুতের চোরাই ট্রান্সফরমারসহ ১০ ধরনের বৈদ্যুতিক সরঞ্জামাদি জব্দ করেছে পুলিশ। জাহাঙ্গীর আলম উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের নিজনাটাবাড়ি গ্রামের ইদ্রিস আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম কৃষি কাজের পাশাপাশি বিভিন্ন এলাকা থেকে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমারসহ বিভিন্ন সরঞ্জামাদি চুরি করে। সে বৈদ্যুতিক সরঞ্জামাদি চোর চক্রের দলনেতা। দীর্ঘদিন ধরে এ সব মালামাল চুরি করে নিজের বাড়িতে মজুদ রাখে।

আর সুযোগ বুঝে কৌশলে সেগুলো বিক্রি করে। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার বিকেলের দিকে ওই বাড়িতে অভিযান চালায়। কিন্ত পুলিশের উপস্থিতি টের পেয়ে জাহাঙ্গীর আলম কৌশলে বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

এ সময় পুলিশ ট্রান্সফরমারসহ ১০ ধরনের বৈদ্যুতিক সরঞ্জামাদি জব্দ করে। এ ঘটনায় থানার এসআই মিজানুর রহমান বাদি হয়ে জাহাঙ্গীর আলমের নাম উল্লেখ সহ অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রধান আসামি জাহাঙ্গীর আলমসহ এই চক্রের অন্য সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে।

Check Also

ধুনটে ব্যবসা প্রতিষ্ঠানের চাল কেটে মালামাল চুরি

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলা সদরের হাসপাতাল রোডে অবস্থিত এক ব্যবসা প্রতিষ্ঠানের টিনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + twelve =

Contact Us