Home / অন্যরকম খবর / পুকুরে ধরা পড়ল ১০টি ইলিশ

পুকুরে ধরা পড়ল ১০টি ইলিশ

শেরপুর নিউজ ডেস্ক: নোয়াখালীর হাতিয়া উপজেলায় একটি পুকুরে ধরা পড়েছে ১০টি ইলিশ। তবে এক একটি ইলিশের ওজন ২০০-২৫০ গ্রাম হওয়ায় তা পুনরায় পুকুরে ছেড়ে দেওয়া হয়। শনিবার সকাল ১১টার দিকে উপজেলার হরণী ইউনিয়নের শরীয়তপুর সমাজের মসজিদের পুকুরে জাল টানলে এ ইলিশগুলো ধরা পড়ে। পুকুরে ইলিশ ধরা পড়ার খবর শুনে উৎসুক জনতা তা দেখার ভিড় জমায়।

হাতিয়া উপজেলার হরণী ইউনিয়নের ৪,৫,৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য নাজমা আরিফ বলেন, গত বছর জোয়ারের পানিতে উপজেলার হরণী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের শরীয়তপুর সমাজের মসজিদের পুকুরে ইলিশের পোনা ঢোকে। কিছুদিন আগে পুকুরটি মাইজদী শহরের মো. আক্তার হোসেন নামে এক ব্যক্তি ইজারা নেন। সকালে তিনি পুকুরে জাল টানলে ইলিশগুলো ধরে পড়ে। ১০-১৫ দিন আগেও এ পুকুর থেকে ২০-২৫টি ইলিশ ধরা হয়।

এ বিষয়ে জানতে হাতিয়া জেলা মৎস্য কর্মকর্তা ইকবাল হোসেনের মুঠোফোনে কল করা হলেও তিনি কল রিসিভ করেননি। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভাশিষ চাকমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত মাসে ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে সৃষ্ট জলোচ্ছ্বাসে অন্য মাছের সঙ্গে ইলিশের ঝাটকা ও বড় ইলিশ হাতিয়া উপজেলার বিভিন্ন পুকুরে ঢুকেছে।শনিবার হরণী ইউনিয়নের একটি পুকুরে জাল ফেলা হলে বেশ কয়েকটি ইলিশ ধরা পড়ে।

Check Also

একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন মেরিনা

শেরপুর নিউজ ডেস্ক: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে একসঙ্গে পাঁচ সন্তানের জন্ম দিলেন এক মা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =

Contact Us