Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় নবজাতক নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা নিহত

বগুড়ায় নবজাতক নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা নিহত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় নবজাতক সন্তান নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক মায়ের মৃত্যু হয়েছে। তবে তিনদিন বয়সী নবজাতক সন্তান বেঁঁচে আছে। এছাড়া এতে আহত হয়েছেন একই পরিবারের দুইজন। শনিবার (২৯ জুন) বিকালে নন্দীগ্রাম উপজেলার শিমলা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে৷

নিহতের নাম জুথি খাতুন। তিনি শেরপুরের কুসুম্বি ইউনিয়নের বংশধর গ্রামের এনামুল হকের স্ত্রী। এ ঘটনায় আহতরা হলেন- ভাত শিমলা এলাকার হেলালের স্ত্রী জেসমিন এবং ছেলে জিহাদ। সম্পর্কে জুথির মা ও ভাই এরা দুজনেই গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আনিছুর রহমান।

নিহত জুথির স্বামী এনামুল হক বলেন, বগুড়া শহরের হেলথসিটি ক্লিনিকে আমার স্ত্রীর সিজার করা হয়৷ সেখান থেকে শনিবার বিকালে আমার তিনদিনের নবজাতক সন্তান নিয়ে শ্বশুর বাড়ির এলাকা ভাত শিমলা যাওয়ার জন্য সিএনজিযোগে রওনা হয়। সিএনজিতে আমার নবজাতক সন্তান, স্ত্রী জুথি, শ্বাশুড়ি এবং শ্যালক ছিল। পথিমধ্যে শিমলা বাজার এলাকায় পৌঁছালে অপর এক সিএনজি’র সাথে মুখোমুখি সংঘর্ষ হয়৷ এরপর ফায়ার সার্ভিসের সহযোগিতায় তাদের সবাইকে দ্রুত উদ্ধার করে বগুড়া হাসপাতালে পাঠানো হয়৷ এখন শুনতেছি আমার স্ত্রী মারা গেছে। তবে আমার নবজাতক সন্তান বেঁচে থাকলেও শ্বাশুড়ি ও শ্যালকের অবস্থা ভালো না।

ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আনিছুর রহমান, সড়ক দুর্ঘটনায় জুথি নামে এক নারী মারা গেছেন। তাঁর সাথে থাকা নবজাতক আমরা হাসপাতালে পাইনি। তবে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে নবজাতক ভালো আছে। তবে অপর দুই আহতর অবস্থা আশংকাজনক।

তিনি আরও জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে৷ আইনী প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

Check Also

বগুড়া সদর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানকে কুপিয়ে হত্যা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান মিজানকে (৩৫) কুপিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 − two =

Contact Us