সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / রোনালদোর সঙ্গে সেলফির জরিমানা ২৫ লাখ টাকা

রোনালদোর সঙ্গে সেলফির জরিমানা ২৫ লাখ টাকা

শেরপুর নিউজ ডেস্ক: মাঠে নামলেই সেলফি শিকারিদের খপ্পরে পড়তে হচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোকে। ইউরো চ্যাম্পিয়নশিপে পর্তুগালের জার্সিতে নিয়মিত মাঠে নামছেন রোনালদো।

জার্মানির মাঠে নেমে রোনালদোকে সমর্থকদের পাল্লায় পড়তে হচ্ছে। ইউরো চ্যাম্পিয়নশিপে গ্রুপ পর্বের ম্যাচে অন্তত ছয়জন ভক্ত সেলফি তোলার চেষ্টা করেন রোনালদোর সাথে। ছিল খুদে ভক্তও। যেজন্য একাধিকবার বন্ধ রাখতে হয়েছে খেলা। ভক্তদের এই উন্মাদনা কখনো রোনালদো পছন্দ করছেন। কখনো হচ্ছেন বিরক্ত।

তবে বিষয়টি মোটেও ভালো চোখে দেখছে না উয়েফা। রোনালদোর সাথে ছবি তোলার জন্য সেলফি প্রত্যাশীদের মাঠে আসা থেকে বিরত রাখতে ব্যর্থতার জন্য টুর্নামেন্টের সহ-আয়োজক জার্মানিকে জরিমানা করেছে উয়েফা। জার্মান ফুটবল ফেডারেশনের জন্য দুটি শাস্তিমূলক রায় প্রকাশ করেছে উয়েফা। যেখানে তাদের জরিমানা করা হয়েছে ২০ হাজার ইউরো।

চেক রিপাবলিক ও তুরস্ক ম্যাচের ‘আদেশ এবং নিরাপত্তা’ এবং ‘খেলোয়াড়দের নিরাপত্তা’ দিতে ব্যর্থ হওয়ায় জার্মান ফুটবল ফেডারেশনকে জরিমানা করা হয়েছে। একই সঙ্গে জার্মানিকে আরও নিরাপত্তা বাড়ানোর কথা বলা হয়েছে।

আজ রাতেই রোনালদো আবার মাঠে নামছেন। উজ্জীবিত স্লোভেনিয়ার বিপক্ষে রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে খেলবেন সি আর সেভেন। প্রতিযোগিতায় এখন পর্যন্ত গোল পাননি রোনালদো। তবে অ্যাসিস্ট করেছেন। ক্যারিয়ারের শেষ ইউরো খেলতে এসে রোনালদো নিজের দলকে কতটুকু টেনে নিতে পারেন সেটাই দেখার।

Check Also

দলের সঙ্গে এখনো যোগ দেননি সাকিব

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের বিপক্ষে সিরিজ শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে। তবুও এখনো দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + eight =

Contact Us