সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দিতে জেলা প্রশাসকের বন্যা কবলিত এলাকা পরিদর্শন

সারিয়াকান্দিতে জেলা প্রশাসকের বন্যা কবলিত এলাকা পরিদর্শন

রহিদুর রহমান মিলন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের ইছামারা গ্রাম এবং চালুয়াবাড়ি ইউনিয়নের শিমুলতাইড় গ্রামে নদীভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম।

মঙ্গলবার (২ জুলাই) বিকেল সাড়ে ৩ টা থেকে সন্ধ্যা ৭ পর্যন্ত তিনি উল্লিখিত এলাকায় পরিদর্শন করেন।

এসময় তিনি গণমাধ্যম কর্মীদের জানান, যমুনা নদীর ক্রমবর্ধমান পানি থেকে বাঁধ রক্ষায় দ্রুত জিওব্যাগ স্থাপনের জন্য পাউবোকে নির্দেশনা দেওয়া হয়েছে। বন্যায় নদী ভাঙ্গন রোধে এবং জনসাধারণের নিরাপত্তা রক্ষার্থে সকল প্রস্তুতি গ্রহণ করা আছে।

এসময় উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ড বগুড়া নির্বাহী প্রকৌশলী নাজমুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছা: আফসানা ইয়াসমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল, পৌর মেয়র মতিউর রহমান মতি, ওসি (তদন্ত) দুরুল হোদা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিখন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান কুলছুমা পারভীন শাপলা, চালুয়াবাড়ি ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম বাদশা ভুঁইয়া, কামালপুর ইউপি চেয়ারম্যান রাছেদুজ্জামান রাসেল প্রমুখ।

এই দুইটি ইউনিয়নের নদী ভাংগন কবলিত এলাকা পরিদর্শন কালে উপজেলা নির্বাহী অফিসার মো: তৌহিদুর রহমান এর সভাপতিত্বে ৩৫০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি ও ৫০ টি পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম।

 

Check Also

সারিয়াকান্দি পৌরসভার প্রশাসক হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন ইউএনও

রহিদুর রহমান মিলন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি পৌরসভার প্রশাসক হিসেবে দায়িত্বভার গ্রহন করেছেন সারিয়াকান্দি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 15 =

Contact Us