সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / অপুকে ছাগলের বাচ্চার সঙ্গে তুলনা করলেন বুবলী

অপুকে ছাগলের বাচ্চার সঙ্গে তুলনা করলেন বুবলী

শেরপুর নিউজ ডেস্ক: আবারও জমে উঠেছে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর কথার লড়াই। তাদের জীবন থেকে দূরে সরে যাওয়া নায়ক শাকিবকে নিয়েই দুজনের যত দ্বন্দ্ব। শাকিব অবশ্য আছেন দিব্যি। নিজের সাবেকদের ঠুকোঠুকিতে মাথা ঘামাচ্ছেন না তিনি। অপুর সঙ্গে তো দাম্পত্য চুকিয়েই দিয়েছেন, বুবলীর সঙ্গে কোনো সম্পর্ক নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন এই চিত্রনায়ক। তবুও নায়ককে নিয়ে দুই নায়িকার টানাটানি থামছে না।

সম্প্রতি বুবলী নিজেকে শাকিবের স্ত্রী দাবি করে বলেছেন, শাকিবকে অসম্মান করে কেউ কথা বললে ওই ব্যক্তিকে এড়িয়ে চলবেন তিনি। নায়িকার এই কথাকে উড়িয়ে দিয়ে অপু বিশ্বাস বলেছেন, শাকিবের সমালোচকদের সঙ্গেই বুবলীর সখ্য বেশি।

বুবলীও চুপ থাকার পাত্রী না। সংবাদমাধ্যমে এই নায়িকা বলেন, অপু বিশ্বাস নিজের নিঃশ্বাসের থেকেও বুবলী নামটা বেশি নেয়। ভাইরাল হওয়ার জন্য অপু সব করতে পারেন বলে মন্তব্য করেছেন বুবলী। তিনি আরও বলেন, বুবলী নামটি নিতে নিতে অপু বিশ্বাস মানসিক রোগী হয়ে গেছেন।

বুবলীর এই কথারও জবাব দিয়েছেন অপু বিশ্বাস। ঢালিউড কুইন খ্যাত এই নায়িকা বলেছেন, শাকিবের নাম নিয়েই টিকে থাকার চেষ্টা করছেন বুবলী। এ কথা শুনে অপু বিশ্বাসকে ছাগলের বাচ্চার সঙ্গে তুলনা করেছেন বুবলী।

বুবলীর ভাষ্য, শাকিব তার পরিবার। সবসময় তার নাম বুবলী নিয়েছেন এবং সারাজীবনই নেবেন। আর অপু বিশ্বাস কে? ছাগলের তিন নম্বর বাচ্চার মতো সবসময় মাঝখানে তিড়িং-বিড়িং করেন তিনি।

এর আগে বুবলী বলেন, শাকিব খানকে নিয়ে যারা আজেবাজে কথা বলার কারণেই নাকি প্রযোজক মোহাম্মদ ইকবালের ‘বিট্রে’ সিনেমা থেকে সরে এসেছেন তিনি। যদিও ইকবালের দাবি ৪০ শতাংশ শুটিং সম্পন্ন হওয়া সিনেমা বিট্রে থেকে তিনিই বাদ দিয়েছেন বুবলীকে। এ ছাড়াও মায়া দ্য লাভ টু সিনেমা থেকেও বাদ পড়েছেন এই নায়িকা।

বিট্রে সিনেমায়ে বুবলীর না থাকার বিষয়ে অপু বিশ্বাস বলেন, নিজে সিনেমা থেকে বাদ পড়ে শাকিবকে দেয়াল হিসেবে ব্যবহারের চেষ্টা করেছেন বুবলী। বাদ না পড়লে, শাকিবের প্রতি এমন দরদ মাখা বাক্য ব্যবহার করতেন না তিনি।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =

Contact Us