Home / বিনোদন / পাঁচ বছর পরও কানাডা মাতাচ্ছেন প্রমি

পাঁচ বছর পরও কানাডা মাতাচ্ছেন প্রমি

শেরপুর নিউজ ডেস্ক: ২০১৯ সালে প্রথমবার কানাডা প্রবাসী বাংলাদেশীদের নিমন্ত্রণে কানাডা গিয়েছিলেন এই প্রজন্মের শ্রোতানন্দিত সঙ্গীতশিল্পী তামান্না প্রমি। পাঁচ বছর পর আবারো তিনি কানাডা গিয়েছেন প্রবাসী বাংলাদেশীদের নিমন্ত্রলে গান শোনাতে। তবে গত বারের চেয়ে এবারের কানাডা সফর প্রমির সঙ্গীত জীবনের জন্য অনেক বেশি আনন্দের, উচ্ছ্বাসের এবং সফলতার। কারণ আগের বারের চেয়ে এবার কানাডাতে শো যেমন করছেন বেশি গানে গানে শ্রোতা দর্শকের ভালোবাসাতে মুগ্ধও হচ্ছেন বেশি।

গত ২২ জুন প্রমি কানাপা গিয়েছেন। সেখানে গিয়ে ২৪ জুন মন্ট্রিয়ালে ’কানাডা বাংলাদেশ সলিডারিটি মেলা’তে সঙ্গীত পরিবেশন করেন তিনি। মূলত এই আয়োজনেই নিমন্ত্রিত হয়ে কানাডায় গিয়েছেন প্রমি। পরবর্তীতে গত ১ জুলাই টরেন্টোতে কানাডা সেলিব্রেশন ডে’তে আরো একটি শো’তে অংশ নেন। প্রমি জানান আগামী ৬ জুলাই টরেন্টোর স্কারবোরোর বুচমাউন্ট প্লাজাতে সঙ্গীত পরিবেশন করবেন। এবারের কানাডা সফর নিয়ে প্রমি বলেন,‘ মূলত মন্ট্রিয়ালে যে শোটি ছিলো সেটিই ছিলো আমার মূল অনুষ্ঠান। শো’র আগেরদিন আমি জানলাম যে বৃষ্টি হবে।

যেহেতু খোলা জায়গায় শো ছিলো, তাই একটু দু:শ্চিন্তা ছিলো। কিন্তু তারপরও যথারীতি শো হলো। যখন আমি গান গাইতে শুরু করলাম তখনই বৃষ্টি শুরু হলো। কিন্তু বৃষ্টিকে উপেক্ষা করেই দর্শক গান শুনছিলেন আমার। প্রচণ্ড বৈরী আবহাওয়ার মধ্যেই মেলাতে উপচেপড়া মানুষের মধ্যেই আমি সঙ্গীত পরিবেশন করি। আমার জন্য যা ছিলো এক অন্যরকম ভালোলাগার বিষয়। তবে সত্যি কথা হলো যে এবারের কানাডা সফরটা আমার কাছে আগের বারের চেয়ে আরো বেশি ভালোলাগার। কারণ পরবর্তীতে কানাডা সেলিব্রেশন ডে’তেও শ্রোতা দর্শকের ভালোবাসায় মুগ্ধ হয়েছি আমি।

Check Also

‘আমার সঙ্গে যারা অবিচার করেছে, আল্লাহ তাদের প্রাপ্য দেবেন’-শবনম ফারিয়া

  শেরপুর নিউজ ডেস্ক: ছোট ও বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। এতদিন নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 7 =

Contact Us