Home / বগুড়ার খবর / শেরপুর পৌরসভার মেয়র জানে আলম খোকা স্বপদে বহাল

শেরপুর পৌরসভার মেয়র জানে আলম খোকা স্বপদে বহাল

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুর পৌরসভার মেয়র জানে আলম খোকা ও ৯ নং ওর্য়াড কাউন্সলির ফিরোজ আহমেদ জুয়েল ১ মাস ২২ দিন পর স্বপদে বহাল হয়েছেন। দুর্নীতরি অভিযোগে গত ১২ মে তাদেরকে সাময়িক বরখাস্ত করা হয়। হাই কোর্টের আদেশের পর তাদেরকে স্বপদে বহাল রাখার আদেশ দেয় স্থানীয় সরকার মন্ত্রণালয়। গত ৩ জুলাই স্থানীয় সরকার বিভাগের উপসচিব আব্দুর রহমানের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ দেওয়া হয়। এ তথ্য নশ্চিতি করছেনে শেরপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত পৌর নির্বাহী র্কমর্কতা ফয়জুল ইসলাম। জানাযায় মন্ত্রণালয়ের আদেশের পর ৪ জুলাই বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় পৌর মেয়রের দায়িত্ব গ্রহণ করেন জানে আলম খোকা ও ফিরোজ আহমেদ জুয়েলও দায়িত্ব গ্রহণ করেন।
জানা যায়, শেরপুর পৌরসভার সান্যালপাড়া এলাকার বাসিন্দা নাজমুল হক লুলু ২০২৩ সালের ১৬ এপ্রিল স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর একটি লিখিত অভিযোগ দেন। সেখানে তিনি পৌর মেয়রের বিরুদ্ধে ২১টি বিষয়ে বিভিন্ন অনিয়ম দুর্নীতির বিষয় তুলে ধরেন। বিষয়টি তদন্ত করার জন্য একটি কমিটি গঠন করা হয়। তদন্তে কিছু অভিযোগ সত্য প্রমাণিত হওয়ায় তাদেরকে গত ১২ মে সাময়কি বরখাস্ত করে প্যানেল মেয়র নাজমুল আলম খোকনকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেওয়া হয়।
দায়িত্ব গ্রহণ করার পর পৌর মেয়র জানে আলম খোকা বলেন, পৌর নাগরিকগণ আমাকে বিপুল ভোটে নির্বচিত করে মেয়রের দায়িত্ব দিয়েছে। কিন্তু একটি মহল র্ঈষান্বিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে। মহামান্য হাইকোর্টের আদেশে আমি আবার পৌরসভার দ্বায়িত্বে ফিরে এসেছি এবং জনগণকে সাথে নিয়েই সকল ষড়যন্ত্র নস্যাৎ করা হবে ইনশাআল্লাহ।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + eighteen =

Contact Us