Home / দেশের খবর / আমি কোনো সাংবাদিককে ম্যানেজ করিনি: লাকী

আমি কোনো সাংবাদিককে ম্যানেজ করিনি: লাকী

শেরপুর নিউজ ডেস্ক: ছাগলকাণ্ড নিয়ে তীব্র আলোচনা-সমালোচনা চলাকালে এনবিআরের সাবেক কর্মকর্তা মতিউর রহমানের প্রথম স্ত্রী ও নরসিংদীর রায়পুরা উপজেলা চেয়ারম্যান লায়লা কানিজ লাকী ‘বড় সাংবাদিকদের কিনে রেখেছেন’ বলে মন্তব্য করেছিলেন—এমন অভিযোগ উঠেছিল।

বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যায় উপজেলা পরিষদের নিজ কক্ষে স্থানীয় কয়েকজন সাংবাদিককে ডেকে কথা বলেন লাকী। তার কয়েকজন সমর্থক ও দলীয় নেতাকর্মীও সেখানে ছিলেন। সেসময় লাকীর কথা বলার ১ মিনিট ১৮ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে।

লাকী বলেছেন, ‘গত বৃহস্পতিবার (২৭ জুন) আমি অফিসে এসেছিলাম এবং আমার অফিসের যেসব কাজকর্ম ছিল, সে সব কিছু শেষ করে আমি যথারীতি কারো সঙ্গে কোনো বাক্য বিনিময় না করে পরিষদ থেকে সোজা আমার নিজ গাড়িতে করে আমি আমার অফিস ত্যাগ করি। কিন্তু সেদিন কে বা কারা সাংবাদিক ভাইদের একটা ভুল তথ্য দিয়েছেন যে আমি ঢাকার সব বড় বড় সাংবাদিকদেরকে ম্যানেজ করেই এখানে এসেছি। এটা আসলে সম্পূর্ণ মিথ্যা কথা। এ রকম কথা বলিনি। তাই যারা মিডিয়াকর্মী ও সাংবাদিকদেরকে এ রকম ভুল তথ্য দিয়েছেন তাদের কাছ থেকে আপনারা সত্য তথ্য নিয়ে উপস্থাপন করবেন। আপনারা সমাজের দর্পণ। আমি আশা করব আপনারা সত্যটা প্রকাশ করবেন। আমি সবাইকে আবারও বলছি, আমি এ কথাটা বলি নাই। এটা সম্পূর্ণ মিথ্যা কথা ছিল।’

গত ২৭ জুন বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা পরিষদের কার্যালয়ে দুটি সভায় অংশ নেন চেয়ারম্যান লাকী। সভা শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে কোনো কথা না বলেই গাড়িতে করে চলে যান। তবে সেদিন যাওয়ার সময় লাকী ‘বড় বড় সাংবাদিকদের কিনেই তারপর এসেছি, সব থেমে যাবে’ বলে মন্তব্য করেছেন উল্লেখ করে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

লায়লা কানিজ লাকী বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট বলে মন্তব্য করেছেন।

প্রসঙ্গত, সরকারি তিতুমীর কলেজের সহযোগী অধ্যাপকের চাকরি ছেড়ে ২০২২ সালে রাজনীতিতে এসেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নরসিংদীর রায়পুরা উপজেলা চেয়ারম্যান হন লায়লা কানিজ লাকী। বর্তমানে জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন তিনি। ছাগলকাণ্ডের পর তার নামে থাকা বিপুল সম্পদ নিয়েও প্রশ্ন উঠেছে।

Check Also

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ নির্ধারণের প্রস্তাব

শেরপুর নিউজ ডেস্ক: সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ এবং অবসরের বয়সসীমা ৬৫ বছর নির্ধারণের প্রস্তাব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − eleven =

Contact Us