Home / বিনোদন / সহশিল্পীর বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ সামিয়ার অথইর

সহশিল্পীর বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ সামিয়ার অথইর

শেরপুর নিউজ ডেস্ক: সহশিল্পীর বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ এনে থানায় জিডি করেছেন অভিনেত্রী সামিয়া অথই। অভিনেতা মাসুম রেজওয়ানের বিরুদ্ধে তার এমন অভিযোগ। এর শুরু একটি নাটকে একসঙ্গে কাজ করাকে কেন্দ্র করে। মে মাসের মাঝামাঝি নির্মাতা ইয়ামিন ইলানের একটি নাটকে অভিনয় করেন মাসুম রেজওয়ান ও সামিয়া অথই। এর মধ্যে ব্যক্তিগত বিষয়কে সামনে এনে একে-অপরের বিরুদ্ধে অভিযোগ-পাল্টা অভিযোগ তুলেছেন তারা তিনজন। এর মধ্যে ২৯শে জুন আদাবর থানায় অভিযোগ করেছেন সামিয়া অথই। অভিনেতা মাসুম রেজওয়ানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি।

জিডিতে তিনি দাবি করেছেন, একসঙ্গে কাজের সুবাদে মাসুমের সঙ্গে তার পরিচয়। মাসুম তাকে প্রায়ই বিরক্ত করতেন। এর মধ্যে ২৯শে জুন রাত ১২টা ২০ মিনিটের দিকে মোহাম্মদপুরের টোকিও স্কয়ারের সামনে তাকে ‘কুপ্রস্তাব’ দেন মাসুম।

যদিও অথইয়ের অভিযোগকে ‘বানোয়াট’ বলে দাবি করেছেন মাসুম রেজওয়ান।

তিনি বলেন, অথই আমার খুব ভালো বন্ধু। ওর পরিবারের সঙ্গেও আমার পরিচয় রয়েছে। পরিচালক ইয়ামিনের যোগসাজশে ও প্ররোচনায় অথই এমন অভিযোগ করছেন তার রিরুদ্ধে। বরঞ্চ সেই রাতে ঘটনাস্থলে পরিচালক ইয়ামিনের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন এই তরুণ অভিনেতা। এদিকে পরিচালক ইয়ামিনের বিরুদ্ধে অভিনয় শিল্পী সংঘে অভিযোগ দেন অভিনেতা মাসুম। এর মধ্যে ২রা জুলাই অভিনেতা মাসুমের বিরুদ্ধে আরেকটি সাধারণ ডায়েরি করেছেন পরিচালক ইয়ামিন। তিনি জিডিতে অভিযোগ করেছেন, মাসুম তাকে হত্যার হুমকি দিয়েছেন। ইয়ামিনের অভিযোগ, তার পরিচালিত নাটকের অভিনেত্রী অথই তাকে জানান, মাসুম রেজওয়ান তার ব্যাগ থেকে মোবাইল ও টাকা চুরি করেছেন। মোবাইল ফিরে পেতে অথইকে টোকিও স্কয়ারের সামনে আসতে বলেন মাসুম। ঘটনাস্থলে মাসুমের প্রস্তাবে নিরাপত্তাহীনতা বোধ করে অথই; তার ফোন পেয়ে টোকিও স্কয়ারের সামনে যান তিনি। সেখানে মাসুম তাকে গালাগালি করেছেন। হত্যার হুমকি দিয়েছেন।

Check Also

‘আমার সঙ্গে যারা অবিচার করেছে, আল্লাহ তাদের প্রাপ্য দেবেন’-শবনম ফারিয়া

  শেরপুর নিউজ ডেস্ক: ছোট ও বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। এতদিন নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 5 =

Contact Us