Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় বিদ্যুতস্পৃষ্টে আহতদের খোঁজ নিতে হাসপাতালে স্বাস্থ্য প্রতিমন্ত্রী

বগুড়ায় বিদ্যুতস্পৃষ্টে আহতদের খোঁজ নিতে হাসপাতালে স্বাস্থ্য প্রতিমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার জগন্নাথ দেবের রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট আহতদের চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বস্ত করেছেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা।

সোমবার (৮ জুলাই) বিকাল ৪টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনদের দেখতে গিয়ে এই আশ্বাস দেন তিনি।

বিদ্যুতে ঝলসে যাওয়া এই রোগীদের আশ্বস্ত করে প্রতিমন্ত্রী বলেন, “আপনারা সাহস রাখুন, আপনাদের চিকিৎসার সব ধরনের ব্যবস্থা করা হবে।” এসময় রথযাত্রায় আহত ছাড়া সাধারণ রোগীদেরও খোঁজ-খবর নেন প্রতিমন্ত্রী।

পরে প্রতিমন্ত্রী সাংবাদিকদের বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী ও আমার মন্ত্রীর নির্দেশে আমি দুর্ঘটনায় আহতদের খোঁজ নিতে এসেছি। আহতদের মধ্যে দু-একজনের অবস্থা একটু খারাপ হলেও বাকীদের অবস্থা শঙ্কামুক্ত।”

উত্তরাঞ্চলের গেটওয়ে বগুড়া। বিভিন্ন জেলা থেকে লোকজন এখানে চিকিৎসা নিতে আসে। কিন্তু বগুড়ায় কোনো পূর্ণাঙ্গ বার্ন ইউনিট নেই- এই বিষয়ে সাংবাদিকরা মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

এ বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, “আমাদের প্রক্রিয়া চলছে। প্রথমে বিভাগীয় শহরের হাসপাতাল এবং পরে জেলা পর্যায়ের হাসপাতালে বার্ন ইউনিট করা হবে।”

হাসপাতাল পরিদর্শনের সময় আরও উপস্থিত ছিলেন, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনু, বগুড়া-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জুলফিকার আলম, মেডিকেল কলেজের অধ্যক্ষ রেজাউল আলম জুয়েল ও বগুড়া স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি সামির হোসেন মিশু।

Check Also

বগুড়া সদর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানকে কুপিয়ে হত্যা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান মিজানকে (৩৫) কুপিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 18 =

Contact Us