Home / দেশের খবর / বুধবার সারাদেশে সর্বাত্মক ব্লকেড ঘোষণা

বুধবার সারাদেশে সর্বাত্মক ব্লকেড ঘোষণা

শেরপুর নিউজ ডেস্ক: সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনে এক দফা দাবিতে এতদিন অর্ধবেলা রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ব্লকেড কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থীরা। বুধবার থেকে তারা সারাদেশে পুরো বেলা সর্বাত্মক ব্লকেড কর্মসূচি পালন করবেন। সেজন্য মঙ্গলবার প্রস্তুতি নেবেন তারা। মঙ্গলবার অনলাইনে এবং অফলাইনে গণসংযোগ করা হবে।

সোমবার (৮ জুলাই) শাহবাগে রাত সাড়ে ৮টার দিকে এ কর্মসূচি ঘোষণা করে আন্দোলনের সমন্বয়ক নাহিদ ইসলাম বলেন, আমরা নিয়মতান্ত্রিকভাবে আমাদের কর্মসূচি পালন করছি। আমরা বাধ্য হয়েই আজ রাজপথে নেমে এসেছি। ছাত্ররা সহজে মাঠ ছাড়বে না। আমাদের আহ্বান থাকবে আপনারা দায়িত্বশীল আচরণ করুন। তা না হলে আমরা আরও কঠোর কর্মসূচিতে যেতে বাধ্য হব।

কর্মসূচি ঘোষণা করে তিনি বলেন, অর্ধবেলা ব্লকেডে আমরা থেমে থাকব না। আমরা সর্বাত্মক ব্লকেড ঘোষণা করব। মঙ্গলবার আমরা সারাদেশে অনলাইন অফলাইন গণসংযোগ ও সমন্বয় করব। অর্থাৎ সর্বাত্মক ব্লকেডের প্রস্তুতি চলবে কাল। বুধবার থেকে সর্বাত্মক ব্লকেড।

তিনি বলেন, আমাদের যে এক দফা দাবি এটি আদালতের হাতে নেই। বল এখন সরকারের কোর্টে। আমরা সরকারকে বলবো আমাদের দাবি অবিলম্বে বাস্তবায়ন করুন। আইন পাস করে আমাদের এক দফা দাবি পূরণ করুন। সরকার চাইলেই এটা সম্ভব।

এ সময় শিক্ষার্থীদেরকে বাধা বা হয়রানি করা হলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলে মন্তব্য করেন তিনি।

Check Also

রাসুল (সা.)-এর আদর্শের বিকল্প নেই : ধর্ম উপদেষ্টা

শেরপুর নিউজ ডেস্ক: ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, হজরত মুহাম্মদ (সা.) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 2 =

Contact Us