Home / বগুড়ার খবর / বগুড়া থেকে নিখোঁজ ৭ জন রাঙ্গামাটিতে উদ্ধার

বগুড়া থেকে নিখোঁজ ৭ জন রাঙ্গামাটিতে উদ্ধার

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া শহরের নারুলি এলাকা থেকে একই পরিবারের পাঁচ শিশুসহ নিখোঁজ ৭ জনকে রাঙ্গামাটি থেকে উদ্ধার করা হয়েছে। রাঙ্গামাটি ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে।

উদ্ধার হওয়া পরিবারের সদস্যরা হলো, লালমনিরহাটের খোচাবাড়ি এলাকার ফাতেমা বেগম ৪৮,তার ছেলে বিক্রম আলী ১৩, ছোট মেয়ে রুনা খাতুন ১৫, বড় মেয়ে রুমি বেগম ৩২, তার নাতি বৃষ্টি খাতুন (১৪), যমজ নাতি হাসান ৬, ও হোসেন ৬।

এর আগে গত ৪ জুন এ ব্যাপারে নিখোঁজ ফাতেমার স্বামী আব্দুর রহমান বগুড়া সদর থানায় দায়ের করা জিডিতে উল্লেখ করেন, তিনি শহরের নারলি এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করেন। তার স্ত্রী ফাতেমা নারুলি পুলিশ ফাঁড়িতে গৃহ পরিচারিকা হিসেবে কাজ করে। গত ৩ জুন সকাল ৯ টার দিকে ফাতেমা ও তার পরিবারের ৭ সদস্য বাড়ি থেকে নিখোঁজ হয়। গ্রামের বাড়ি লালমনিরহাটের খোচাবাড়ি এলাকায় যাওয়ার কথা বলে তারা নিখোঁজ হয়।

এ ব্যাপারে নারুলী ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তারিকুল ইসলাম বলেন, ৮ জুন দিনভর রাঙ্গামাটি ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে এবং ঋণের টাকা পরিশোধ করতে না পেরে চাপের মুখে ফাতেমা বেগম তার পরিবারের সাত সদস্যকে নিয়ে রাঙ্গামাটিতে আত্মগোপন করেছিল।
এ ব্যাপারে জেলা পুলিশের পক্ষ থেকে আজ ব্রিফিং হবে।

Check Also

ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন নবাগত জেলা প্রশাসক

  শেরপুর নিউজ ডেস্ক : ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন বগুড়ার নবাগত জেলা প্রশাসক (ডিসি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =

Contact Us