Home / দেশের খবর / প্রেমে ব্যর্থ হয়ে মাথা ন্যাড়া, দুধ দিয়ে গোসল

প্রেমে ব্যর্থ হয়ে মাথা ন্যাড়া, দুধ দিয়ে গোসল

শেরপুর নিউজ ডেস্ক: চার বছর ধরে এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক। কিন্তু বেকার থাকায় ভালোবাসার সম্পর্কের ইতি টেনে চলে যান প্রেমিকা। প্রেমের বিচ্ছেদের রাগে-দুঃখে নিজের মাথা ন্যাড়া করে ও ২০ লিটার দুধ দিয়ে গোসল করেছেন হাসেম আল ওসামা নামের এক যুবক।
সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জের তাড়াশে সদর ইউনিয়নের শ্রীকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। ওসামা ওই গ্রামের শাহাজান আলীর ছেলে। তিনি সলঙ্গা ফাজিল ডিগ্রি মাদ্রাসার ফাজিল দ্বিতীয় বর্ষের ছাত্র।

শ্রীকৃষ্ণপুর গ্রামের ফিরোজ হোসেন জানান, কুড়িগ্রাম জেলার রৌমারি সদরের এক নারীর সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে চার বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওসামার। তাকে বিয়ে করার শপথও করেছিলেন ওই নারী। কিন্তু কয়েক দিন আগে ওসামা বেকার বলে অজুহাত দেখিয়ে প্রেমের সম্পর্ক ছিন্ন করে অন্য ছেলেকে বিয়ে করেন। বিষয়টি ওসামা মেনে নিতে পারেননি। ভেবেছিল আত্মহত্যা করবেন, পরে পরিবারের কথা ভেবে তা না করে প্রেমের ব্যর্থতার শোক কাটাতে শতাধিক মানুষকে সাক্ষী রেখে মাথা ন্যাড়া করে সোনা-রুপা, গোলাপ ফুলের পাঁপড়ি ও ২০ লিটার দুধ দিয়ে গোসল করেন।

এ বিষয়ে ওসামা বলেন, ‘আমি ২০ লিটার দুধ দিয়ে গ্রামবাসীর সামনে গোসল করেছি। শপথও করেছি যে, জীবনে আর কোনো দিন প্রেম করব না। বিয়েও করব না কোনো দিন।’

ওই ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আকতার হোসেন জানান, ছেলেটির সঙ্গে এক নারীর প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তার অন্যত্র বিয়ে হয়ে যায়। এতে মানসিকভাবে আঘাত পান ওসামা। রাগে-ক্ষোভে তিনি নিজের মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করেন।

Check Also

ঢাকা চাইলে হাসিনাকে হস্তান্তর করতে পারে দিল্লি

শেরপুর নিউজ ডেস্ক: ব্যাপক গণ-বিক্ষোভের মুখে পদত্যাগ করে ভারতে আশ্রয় নিয়েছেন বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =

Contact Us