সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / হাসপাতালে উর্বশী

হাসপাতালে উর্বশী

শেরপুর নিউজ ডেস্ক: শুটিং সেটে তারকাদের দুর্ঘটনার কথা হরহামেশাই শোনা যায়। অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে অনেক সময়ই চোট পান তারকারা। এবার শুটিং করতে গিয়ে চোট পেলেন বলিউডের গ্ল্যাম ডিভা উর্বশী রাওতেলা।

নানদামুরি বালাকৃষ্ণার পরিচালনায় তেলুগু ছবি ‘এনবিকে ১০৯’ -এর শুটিং করছিলেন উর্বশী। সেই সময় চোট পেলে গুরুতর আহত অবস্থায় হায়দরাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, হায়দরাবাদে ছবির অ্যাকশন দৃশ্য রেকর্ড করার সময় এ দুর্ঘটনাটি ঘটে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা যায়, অভিনেত্রীর হাড় ভেঙেছে। তবে শরীরে কোন অঙ্গে আঘাত তা এখনও জানা যায়নি।

অভিনেত্রীর টিম জানিয়েছে, প্রবল যন্ত্রণার মধ্যে রয়েছেন তিনি। চিকিৎসকরা সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন। এদিকে উর্বশীর চোটের খবর পেয়ে উদ্বিগ্ন তার অনুরাগীরা। তারকার দ্রুত আরোগ্য কামনা করছেন তারা।

সম্প্রতি ছবির তৃতীয় ভাগের শুটিংয়ের জন্যই মুম্বাই থেকে হায়দ্রাবাদ গিয়েছেন উর্বশী রাউতেলা। নভেম্বর থেকে শুরু হয়েছে সিনেমার শ্যুটিং। প্রখ্যাত সঙ্গীত সুরকার থামান এস এই ছবির গান তৈরি করছেন।

এই ছবিতে উর্বশীর চরিত্রটি নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। এই ছবিতে ববি দেওল ছাড়াও রয়েছেন দলকির সালমান ও পরিচালক নানদামুরি বালাকৃষ্ণা। এছাড়াও দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও সঞ্জয় দত্তকে।

Check Also

ভিসা জটিলতায় পরীমণি!

শেরপুর নিউজ ডেস্ক: ভিসা জটিলতার কারণে ভারতে যেতে পারছেন না চিত্রনায়িকা পরীমণি। এদিকে আটকে গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + eight =

Contact Us