সর্বশেষ সংবাদ
Home / বিদেশের খবর / বিশ্বসেরা রূপকথার বিয়ের আসর আজ ভারতে

বিশ্বসেরা রূপকথার বিয়ের আসর আজ ভারতে

শেরপুর নিউজ ডেস্ক: আজ বসছে বিশ্বসেরা রূপকথার বিয়ের আসর। শুক্রবার (১২ জুলাই) সাতপাকে বাঁধা পড়বেন এশিয়ার ধনকুবের মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। কয়েক মাসব্যাপী উৎসবের পর অবশেষে শেষ হতে চলেছে জমকালো এই বিয়ের অনুষ্ঠান।

বিবিসির প্রতিবেদন অনুযায়ী, এশিয়ার অন্যতম শীর্ষ ধনী মুকেশ আম্বানি পরিবার ভারতের জাঁকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠানের ক্ষেত্রে নতুন মানদণ্ড তৈরি করেছে। এখন ভারতে যে হারে অতি ধনী বাড়ছে, তার চেয়ে বেশি হারে জাঁকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠান বাড়ছে বলে ধারণা করা হচ্ছে।

ঝলমলে পোশাক, অত্যাশ্চর্য গহনা, রূপকথার মতো সাজসজ্জা এবং ভারতীয় ও বিশ্ব তারকাদের বিরল পারফরম্যান্স অনেক জনসাধারণের মনোযোগের কেন্দ্রবিন্দু হয়েছে।

মুকেশ আম্বানির ব্যক্তিগত সম্পদের পরিমাণ ১১৫ বিলিয়ন ডলার বলে অনুমান করা হয়। তার ছেলে অনন্ত আম্বানি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদের সদস্য।

যদিও আম্বানি পরিবারের বিপুল সম্পদ এবং প্রভাব ভারতে সুপরিচিত। তবে চলতি বছর মার্চে অনন্তর তিন দিনের প্রি-ওয়েডিংয়ের আগ পর্যন্তও দেশের বাইরের অনেকেই হয়তো তাদের সম্পদের পরিমাণ সম্পর্কে অনুমান করতে পারেননি।

সে উৎসবটি গুজরাটের পশ্চিমাঞ্চলীয় রাজ্যের জামনগরে পরিবারের জন্মভূমিতে অনুষ্ঠিত হয়েছিল। সেসময় মেটার মার্ক জাকারবার্গ এবং মাইক্রোসফটের বিল গেটস বিশ্বের প্রায় ১২০০ জন নামিদামী অতিথি হাজির ছিলেন।

পার্টিটি বিশেষভাবে প্রি-ওয়েডিংয়ে জন্য নির্মিত একটি গ্লাসহাউসের ভেতরে নৈশভোজের মাধ্যমে শুরু হয়েছিল। এছাড়া অনুষ্ঠানে পপগায়িকা রিহানার একটি পারফরম্যান্সে চোখ ধাঁধিয়েছিল বিশ্ববাসীর।

Check Also

গাজায় যুদ্ধ নিয়ে যা বললেন কমলা হ্যারিস

  শেরপুর নিউজ ডেস্ক: দীর্ঘদিন ধরে চলতে থাকা গাজার যুদ্ধ নিয়ে চলছে নানা আলোচনা। সারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =

Contact Us