Home / বগুড়ার খবর / শেরপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

শেরপুরে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

ষ্টাফ রির্পোটার: বগুড়ার শেরপুরে পারিবারিক কলোহের জের ধরে সুফিয়া বেগম (৩৫) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া গড়েরবাড়ী গ্রামের লিটন মিয়ার স্ত্রী।
স্থানীয়রা জানান, লিটন পেশায় চাতাল শ্রমিক। পারিবারিক কলহ পায় লেগেই থাকত তাদের মধ্যে। গত বুধবার সকালে লিটন তার স্ত্রী সুফিয়া বেগমকে পারিবারিক কলহের জের ধরে মারধর করে চাতালে চলে যায়। এতে সুফিয়া বেগম অসুস্থ হয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ৯ টার দিকে মারা যায়।
মৃত গৃহবধুর ছেলে সুবর (১৪) জানান, বাবা মাকে মারধর করে চাতালে চলে যায়। এরপর মা প্রতিবেশীদের বাড়ী থেকে গ্যাসট্যাবলেট নিয়ে খায়। পরে অসুস্থ্য হলে আমরা হাসপাতালে নেই। হাসপাতালে নেওয়ার সময় মা বলছিল আমি গ্যাসট্যাবলেট খেয়েছি আমাকে আর বাঁচাতে পারবেনা। এ বিষয়ে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, ময়নাতদন্তের জন্য লাশ বগুড়া মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান আছে।

Check Also

ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন নবাগত জেলা প্রশাসক

  শেরপুর নিউজ ডেস্ক : ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন বগুড়ার নবাগত জেলা প্রশাসক (ডিসি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 16 =

Contact Us