সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / মুক্তির জন্য তালাকের চিঠি দিয়েছি: মিহি

মুক্তির জন্য তালাকের চিঠি দিয়েছি: মিহি

শেরপুর নিউজ ডেস্ক: ছোট পর্দার অভিনেত্রী ফারজানা আহসান মিহি। বিয়ের খবরের আগেই এসেছে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদের খবর। শুভ চৌধুরীকে (মো. জাহাঙ্গীর কামাল) বিয়ে ও সন্তানের বিষয়টি নিয়ে কদিন ধরেই সামাজিক মাধ্যমে চলছিল আলোচনা-সমালোচনা। এমনকি ১ কোটি টাকা দেনমোহর জন্যই নাকি তার স্বামীকে তালাকনামা পাঠিয়েছন- এমন অভিযোগও তুলেছেন অনেকে। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন মিহি।

ফারজানা আহসান মিহি বলেন, আমি বিয়ে করেছি, বাচ্চাও আছে। কাছের মানুষরা সবাই জানে। এটা আড়াল করিনি। শুভকে তালাক দেওয়ার পরে বিষয়টি নিয়ে কথা হচ্ছে। কেউ কেউ বলছে আমি ১ কোটি টাকা দেনমোহর নেওয়ার জন্য এমনটা করেছি। কিন্তু ওর কী ক্ষমতা আছে আমাকে এক টাকা দেওয়ার। আমি ওর কাছে মুক্তি পাওয়ার জন্য তালাক দিয়েছি। সে একজন প্রতারক। ওর প্রতারণার শিকার অনেক মানুষ আমার কাছে প্রতিনিয়ত আসে।

এই অভিনেত্রী বলেন, ‘২০১৭ সালে কলেজে পড়ার সময় সে আমাকে মিথ্যা বলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। নিজের প্রথম বিয়ে গোপন করে আমাকে বিয়ে করে। আমার সঙ্গে তার বিয়ে হয়েছিল ১ লাখ টাকা দেনমোহরে। কিন্তু তার গোপন বিয়ের খবর জেনে যাওয়ার পর সে আমাকে বলে তাকে ডিভোর্স দিয়েছে। কিন্তু নিয়মিত তার সঙ্গে যোগাযোগ রাখত। ফলে আমি আমার মায়ের বাসায় চলে আসি। ২০১৯ সালের ঘটনা এটা। তখনই আমি তাকে তালাকের চিঠি দেই। এর ৯০ দিনের মধ্যে সে আমাকে যেকোনো মূল্যে গ্রহণ করতে রাজি হয়। আগের স্ত্রীকে ডিভোর্স দিয়ে সে আমার কাছে চলে আসে এবং ১ কোটি টাকা দেনমোহর দিয়ে সে নিজেই আমার বিশ্বস্ততা অর্জন করার চেষ্টা করে।’

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =

Contact Us