Home / বগুড়ার খবর / শেরপুরে রিকশাচালক ছুরিকাহত এক যুবক গ্রেপ্তার

শেরপুরে রিকশাচালক ছুরিকাহত এক যুবক গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক:বগুড়ার শেরপুরে মোটরসাইকেল সরাতে বলায় ছুরিকাঘাতে আলাল হোসেন (২২) নামে এক রিকশা চালক গুরুতর আহত হয়েছেন। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১২ জুলাই) সকাল নয়টার দিকে শহরের রেজিস্ট্রি অফিস বাজার এলাকায় এই ঘটনা ঘটে।
জানাযায় আহত আলাল হোসেন পৌরশহরের উত্তরসাহাপাড়া মহল্লার আফজাল হোসেনের ছেলে। তবে ছুরিকাঘাত করে পালানোর সময় বার্মিজ চাকুসহ আদনান হাবিব ওরফে অনিককে (২৬) আটক করে বিক্ষুব্ধ জনতা। সে শহরের টাউনকলোনী এলাকার আব্দুল হাকিমের ছেলে। পরে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করা হয়।
কিন্তু শতশত মানুষের সামনে রিকসা চালককে ছুরিকাঘাতের ঘটনায় স্থানীয়দের মাঝে তীব্র ক্ষোভের সঞ্চার হয়। ফলে মুহূর্তের মধ্যে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এমনকি অনিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রেজিস্ট্রি অফিস বাজার ও শেরপুর থানার সামনে মিছিল করেন বিক্ষুব্ধ জনতা। এভাবে দুই ঘন্টাব্যাপি চলা ওই কর্মসূচিতে উত্তাল ছিল পৌর শহর এলাকা। পরে ইউএনও সুমন জিহাদী, জেলার অতিরিক্ত পুলিশ সুপার সজীব শাহরীন ও ওসি রেজাউল করিম রেজার আশ^াসে তারা শান্ত হলে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে ।

Check Also

কাহালুতে নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণা,গ্রেফতার ২

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার কাহালুতে নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণার সময় হাতেনাতে গ্রেফতার হয়েছে দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 13 =

Contact Us