Home / বিদেশের খবর / অনন্ত-রাধিকার বিয়েতে অতিথি থাকছেন যারা

অনন্ত-রাধিকার বিয়েতে অতিথি থাকছেন যারা

শেরপুর নিউজ ডেস্ক: এশিয়ার সব থেকে ধনী ব্যক্তি মুকেশ অম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসর বসছে আজ। ইতোমধ্যে সম্পন্ন হয়েছে গায়েহলুদ ও সঙ্গীত অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে দেখা গিয়েছিল বলিউডের একাধিক তারকা। জাহ্নবী কাপুর, সারা আলি খান, রণবীর সিং থেকে প্রথম সারির প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন। দেখা গিয়েছিল পপ তারকা জাস্টিন বিবারকেও।

এই বিয়ের অনুষ্ঠানেও দেখা যাবে দেশি বিদেশি নামিদামি ব্যক্তিকে। আসরে উপস্থিত থাকবেন অভিনেত্রী কিম কার্দাশিয়ান ও তার বোন ক্লোয়ি কার্দাশিয়ান, ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ ‘লাইফ কোচ’ জয় শেট্টির মতো তারকারা।

এছাড়াও উপস্থিত থাকবেন সেই তালিকায় রয়েছেন, ব্রিটেনের প্রাক্তন প্রধানমন্ত্রী বরিস জনসন ও টনি ব্লেয়ার, সুইডেনের প্রাক্তন প্রধানমন্ত্রী কার্ল বিল্ট, কানাডার প্রাক্তন প্রধানমন্ত্রী স্টিফেন হারপার। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডুও আসতে পারেন মুকেশ-পুত্রের বিয়ের অনুষ্ঠানে। এছাড়া বলিউড তারকাদের উপস্থিতিও চোখে পড়বে বিয়ের অনুষ্ঠানে। অনুষ্ঠানে আসার জন্য অতিথিদের সাবেকি পোশাক পরতে অনুরোধ করা হয়েছে।

অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানেও এক সূত্রে বাঁধা পড়েছিল হলিউড, বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ। অনুষ্ঠানে সপরিবারে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান এবং রজনীকান্তের মতো অভিনেতারা। ছিলেন কারিনা কাপুর-সাইফ আলি খান, রণবীর সিং-দীপিকা পাড়ুকোন থেকে আলিয়া ভাট-রণবীর কাপুর, অজয় দেবগন-কাজল, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান-সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপূর! শুধু অভিনেতারাই নন, মাইক্রোসফ্‌ট কর্তা বিল গেটস, মেটার সিইও মার্ক জাকারবার্গ, ব্ল্যাকরকের সিইও ল্যারি ফিঙ্ক, ডিজনির সিইও বব ইগার, অ্যাডবের সিইও শান্তনু নারায়ণ, ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্পের মতো ব্যক্তিরাও ছিলেন অতিথিদের মধ্যে।

Check Also

গাজায় ‘দীর্ঘ যুদ্ধের’ জন্যে প্রস্তুত হামাস

শেরপুর নিউজ ডেস্ক : গাজায় ‘দীর্ঘ যুদ্ধের’ জন্যে হামাস প্রস্তুত। সংগঠনটির প্রধান ইয়াহিয়া সিনওয়ার সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − seven =

Contact Us