Home / রাজনীতি / খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তিত

খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তিত

শেরপুর নিউজ ডেস্ক: রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তিনি সিসিইউর সুবিধা-সংবলিত কেবিনে আছেন। তাঁকে সার্বক্ষণিক নিবিড় তত্ত্বাবধানে রেখেছেন চিকিৎসকরা। তাঁর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্য ও ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন শুক্রবার এসব তথ্য জানিয়েছেন।

এদিকে খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনগুলো। নতুনভাবে দুই-এক দিনের মধ্যে আবারও কর্মসূচি ঘোষণার কথা রয়েছে।

ডা. জাহিদ হোসেন বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তিত। রক্তসহ প্রয়োজনীয় সব পরীক্ষা-নিরীক্ষা চলছে। মেডিকেল বোর্ডের সদস্যরা এখন দিনে দুই দফা বৈঠক করে খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি পর্যালোচনা করছেন এবং সার্বক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা দিচ্ছেন।

মেডিকেল বোর্ডের আরেক চিকিৎসক জানান, হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন কয়েকদিন ধরে জ্বরে ভুগছেন। জ্বর সেরে আবার আসে। এর কারণ খুঁজছে মেডিকেল বোর্ড। জ্বর নতুন কোনো রোগের উপসর্গ কিনা, তা বের করার চেষ্টা করা হচ্ছে। একই সঙ্গে রক্তের হিমোগ্লোবিনও অনেকটা কমে গেছে খালেদা জিয়ার।

সবশেষ বাড়ি ফেরার ছয় দিনের মাথায় ফের হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। হঠাৎ রক্তচাপ কমে যাওয়া ও রক্তে হিমোগ্লোবিনের পরিমাণ কমে যাওয়ায় সোমবার রাতে দ্রুত তাঁকে হাসপাতালে নেওয়া হয়। তাঁর অবস্থা এখনও স্বাভাবিক নয়।

Check Also

নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের ঢল

শেরপুর নিউজ ডেস্ক : বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে রাজধানীর নয়াপল্টনে বিএনপির গণসমাবেশ চলছে। মঙ্গলবার (১৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =

Contact Us