Home / বিদেশের খবর / অবশেষে সম্পন্ন অনন্ত-রাধিকার রাজকীয় বিয়ে

অবশেষে সম্পন্ন অনন্ত-রাধিকার রাজকীয় বিয়ে

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের ধনকুবের মুকেশ আম্বানির কনিষ্ঠ ছেলে অনন্ত আর রাধিকার বিয়ে নিয়ে তোড়জোড় ছিল তুঙ্গে! অবশেষে প্রতীক্ষার অবসান করে সাতপাকে বাঁধা পড়লেন দুজনে। শুক্রবার (১২ জুলাই) রাতে জীবনের নতুন অধ্যায় যাত্রা শুরু করলেন অনন্ত-রাধিকা। আম্বানিদের বাসভবন অ্যান্টিলিয়া থেকে ঢাক-ঢোল, বাদ্যি বাজিয়ে বিয়ে করতে বের হয়ে জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে গেলেন অনন্ত। সেখানেই বধূবেশে অপেক্ষায় ছিলেন রাধিকা।

অনন্ত আম্বানির বিয়েতে হয়েছে এলাহি আয়োজন। পুরো বিয়েটার দায়িত্বই নিজে হাতে সামলেছেন নীতা। বিয়েতে কোনো কমতি রাখতে চায়নি মুকেশ আম্বানি। রোলস রয়েস গাড়িতে চেপে সাত পাকে বাঁধা পড়তে বেরিয়েছিলেন অনন্ত। গাড়ি জুড়ে ছিল ফুলেল সাজ। নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপে সেই গাড়ি বেরিয়ে যা অ্যান্টিলিয়া থেকে। সেই সঙ্গে বিয়ের আসরের উদ্দেশে রওনা দেয় গোটা অম্বানি পরিবার। অ্যান্টিলিয়া থেকে একের পর এক বিলাসবহুল গাড়ি বেরিয়ে পডড়ে বিয়ের আসরে যাওয়ার জন্য।

রাত আটটায় শুরু হয় বিয়ের পর্ব। প্রথমে মালাবদল। তার পরেই সাত পাক। বরের বেশ কেমন হবে, তা নিয়ে চলছিল বেশ চর্চা। শেষমেশ প্রকাশ্যে এল অনন্তের সাজপোশাক। কমলা শেরওয়ানির পরেছিলেন অনন্ত। তার পশুপ্রেমের বিষয়টিও ধরা পড়ে বিয়ের সাজে। বুকের বাঁ দিকে একটি হাতির ব্রোচ পরেছিলেন রাধিকা পতি।

কেবল অনন্তের সাজ নয়, গোটা অম্বানি পরিবারের সাজেই ছিল চমক। নীতা, শ্লোকা, ইশার পরনে গোলাপি আভার লেহঙ্গা। পরিবারের পুরুষ সদস্যদের পরনে দেখা গেছে শেরওয়ানি। মুকেশ আর আকাশের পরনে গোলাপি শেরওয়ানি। ইশার স্বামী আনন্দ পিরামল পরেছিলেন রুপালি রঙের পোশাক।

Check Also

গাজায় ‘দীর্ঘ যুদ্ধের’ জন্যে প্রস্তুত হামাস

শেরপুর নিউজ ডেস্ক : গাজায় ‘দীর্ঘ যুদ্ধের’ জন্যে হামাস প্রস্তুত। সংগঠনটির প্রধান ইয়াহিয়া সিনওয়ার সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 10 =

Contact Us